কাশিমপুর কারাগারে বহিরাগতদের হামলা, আহত ৫ কারারক্ষী

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ভেতরে আম পারতে বাঁধা দেয়ায় বহিরাগতদের হামলায় পাঁচ কারারক্ষী আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ময়মনসিংহের নান্দাইলের কামালপুর গ্রামের মো, কুদ্দুস মিয়ার ছেলে মো. নাইম (২০), রাজশাহীর মোহনপুর থানার ফুলসো গ্রামের মো. হালিমের ছেলে আ. করিম (২৫) ও তার ভাই মো. জামান (১৯)।

পুলিশ জানায়, কাশিমপুর কারাগারের পূর্বপাশের সীমানা প্রাচীর টপকে শনিবার বিকেলে মো. নাইম, করিম ও জামানসহ ৪-৫ জন ভিতরে প্রবেশ করে আমগাছ থেকে আমপাড়ার চেষ্টা করে। এসময়ে কারারক্ষী এরশাদ হোসেন আম পাড়তে নিষেধ করলে বহিরাগতরা তাকে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় অন্য কারারক্ষীরাও আহত হয়। তবে কারারক্ষী এরশাদ হোসেনের মাথা ফেটে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। পরে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কোনাবাড়ি থানার এসআই কানিজ ফাতেমা জানান, এ ঘটনায় শনিবার রাতে কারারক্ষী এরশাদ হোসেন বাদি হয়ে কোনাবাড়ি থানায় মামলা করেছন। পরে রাতেই পুলিশ এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

 

টাইমস/এসজে

Share this news on: