বিয়ে করলেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের

বিয়ে করলেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। পাত্রী দিনাজপুরের বিরামপুরের মেয়ে শাম্মী আকতার মনি। তিনি পেশায় আইনজীবী। এটা দুজনেরই দ্বিতীয় বিয়ে।

গত শনিবার রাজধানীর উত্তরায় ঘরোয়া পরিবেশে তাদের বিয়ে সম্পন্ন হয়। পাত্রী শাম্মী আকতার মনি’র বড় ভাই মিলন হোসেন গণমাধ্যমকে বিয়ের সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, শাম্মী আকতার মনি বিরামপুরে নতুন বাজার এলাকার মৃত আবদুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন। দুই ভাই বিরামপুরের বাসায় থাকেন।

মিলন জানান, ঘরোয়াভাবে শনিবার তার বোনের সঙ্গে রেলমন্ত্রীর বিয়ে হয়। বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষে তিনি ও তার ভাই উপস্থিত ছিলেন।

মিলন হোসেন আরও জানান, মনি বর্তমানে উত্তরায় থাকেন। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের অ্যাডমিনে চাকরি করতেন তিনি। এরইমধ্যে ল’ পাস করে হাইকোর্টে প্র্যাকটিস শুরু করেছেন।

মিলন আরও জানান, তার বোনের এর আগে কুষ্টিয়ায় বিয়ে হয়েছিল। পারিবারিক সমস্যার কারণে ২০১১ সালে ডিভোর্স হয়ে যায়। ওই ঘরে একটি মেয়ে রয়েছে। এরপর থেকে মেয়েকে নিয়ে ঢাকায় থাকেন তার বোন।

নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে।

পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন নূরুল ইসলাম সুজন। ২০১৮ সালে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হন তিনি।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ