ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতাকে কোপাল ইউপি সদস্য

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রফিকুল ইসলাম সবুজ নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছেন ইউপি সদস্য (মেম্বার) নূরে আলম। এঘটনায় অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার নূরে আলম উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য।

বৃহস্পতিবার (১০ জুন) বিকালে হামলার ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার রাতেই নূরে আলমকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় আহত যুবলীগ নেতা রফিকুল ইসলাম সবুজের ভাই জসিম উদ্দিন বাদী হয়ে ৯ জনকে আসামি করে মামলা করেছেন।

আখাউড়া থানা সূত্রে জানা গেছে, আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদে গত ৩১ মে ভিজিএফ চাল বিতরণ নিয়ে ওয়ার্ড মেম্বার নূরে আলমের সঙ্গে একই এলাকার বাসিন্দা যুবলীগ নেতা রফিকুল ইসলাম সবুজের বাকবিতণ্ডা হয়। পরে বিষয়টি নিয়ে মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া দুইপক্ষের মধ্যে আপস-মীমাংসা করার চেষ্টা করেন।

আহত রফিকুল ইসলাম সবুজের ভাই জসিম উদ্দিন গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে খারকোট গ্রামের বাড়ি থেকে মোগড়াবাজার ফিরছিলেন তার ভাই রফিকুল ইসলাম সবুজ। পথিমধ্যে আগে থেকে ওঁৎপেতে থাকা নূরে আলম মেম্বার ও তার লোকজন রফিকুল ইসলাম সবুজের ওপর হামলা চালায়। এসময় এলোপাতাড়ি কুপিয়ে সবুজকে জখম করে আসামিরা।

আখাউড়া থানার ওসি মিজানূর রহমান গণমাধ্যমকে জানান, এ ঘটনায় যুবলীগ নেতার ভাই মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত ওয়ার্ড মেম্বার নূরে আলমকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

টাইমস/এসএন

Share this news on: