শিশুকে গাছে বেঁধে নির্যাতন, ময়মনসিংহে মা-ছেলে গ্রেপ্তার

ময়মনসিংহে মোবাইল চুরির সন্দেহে ৯ বছর বয়সের শিশু রিফাতকে ডেকে এনে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। এরই মধ্যে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এঘটনায় নির্যাতনকারী নারী ও তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১১ জুন) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নে এঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত ৪ জুন দুপুরে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামে (গুচ্ছগ্রাম) এ অমানবিক শিশু নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতনের শিকার রিফাত রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামের সুরুজ মিয়ার ছেলে। সে স্থানীয় রামগোপালপুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, ডৌহাখলা গ্রামের মৃত আব্দুল বারেকের স্ত্রী ফাতেমা আক্তার ও তার ছেলে হিমেল গত শুক্রবার (৪ জুন) গাছ থেকে আম পাড়ার কথা বলে রিফাতকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আমপাড়ার পর ঘরে গিয়ে দেখতে পায় ফাতেমার মোবাইলটি ঘরে নেই। এসময় মোবাইল চোর সন্দেহে শিশু রিফাতকে গাছে বেঁধে অমানবিক নির্যাতন করে ফাতেমা ও তার ছেলে হিমেল। পরে স্থানীয়রা শিশু রিফাতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী গণমাধ্যমকে বলেন, অভিযুক্ত ফাতেমা ও হিমেলকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতনের শিকার শিশুর বাবার লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ