পটুয়াখালীতে মেয়ের জামাইয়ের হাতে শাশুড়ি খুন

পটুয়াখালীর দুমকিতে মেয়ের জামাইয়ের হাতে মোমেনা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার গভীর রাতে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চরগরবদি ঝড়ঝড়িয়াতলা গ্রামে এ হত্যাকান্ড ঘটে। রোববার দুপুর ১২টার দিকে উপজেলার চরগরবদি ফেরিঘাট এলাকা থেকে জামাতা জামাল হোসেনকে (৩৫) গ্রেপ্তার করা হয়।

মৃত মোমেনা মুরাদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাঞ্চন গাজীর স্ত্রী।

কাঞ্চন গাজী জানায়, বেশ কয়েক বছর আগে কাঞ্চন গাজীর মেয়ের সঙ্গে বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতে থাকত জামাল। ঢাকার কুতুবখালী বড় মাদ্রাসা রোডের একটি ভাড়া বাসায় থেকে জামাতা জামাল হোটেল বয়ের চাকরি করতেন। বেশ কিছুদিন ধরে স্ত্রী-কন্যাদের ঢাকায় নিয়ে বসবাস করতে চাইলে মেয়ের সঙ্গে জামাতার বিরোধ শুরু হয়।

গত শুক্রবার জামাল ঢাকা থেকে চরগরবদি গ্রামের বাড়িতে এসে মেয়ের ওপর চাপ সৃষ্টি করলে তর্কবিতর্ক হয়। এর জের ধরে শনিবার রাত সাড়ে ১২টার দিকে মেয়েকে মারধর শুরু করলে শ্বশুর-শাশুড়ি বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ঘাতক জামাল হোসেন বেড়ার পাশ থেকে ধারালো দা নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শাশুড়ি মোমেনা খাতুনকে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এতে মোমেনা বেগমের ঘার, পিঠ ও পা মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে সকালে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে্রাখা হয়েছে।

এদিকে আত্মগোপনে থাকা ঘাতক জামালকে আটক করে পুলিশে খবর দেন স্থানীয়রা। বেলা ১টার দিকে জামালকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

দুমকি থানার ওসি মেহেদী হাসান জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক জামালকে গ্রেপ্তার করা হয়েছে।

 

টাইমস/এসজে

Share this news on: