ভোলায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

ভোলার বোরহানউদ্দিনে এনজিও থেকে ঋণের টাকা নিয়ে বাড়ি ফেরার পথে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। ভিকটিম নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (১৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে বোরহানউদ্দিন পৌরসভা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর রাতেই ৩ জনকে আসামি করে বোরহানউদ্দিন থানায় অভিযোগ করেছেন ভিকটিমের স্বামী।

ভিকটিম ও তার স্বামী জানান, রোববার বিকেলে স্থানীয় একটি এনজিও থেকে ঋণের টাকা আনতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই নারী। এনজিওর কাজ সেরে সন্ধ্যায় এক আত্মীয়ের বাসায় দেখা করতে যান ওই নারী। সেখান থেকে রাত সাড়ে ৮টায় বাড়ি ফেরার পথে আগে থেকে ওত পেতে থাকা স্থানীয় কয়েকজন বখাটে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহায়তায় ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. খালেদা ইসলাম মিতু গণমাধ্যমকে জানান, ডাক্তারির পর ভিকটিমকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। পুলিশের কাছে চিকিৎসকদের রিপোর্ট দেয়া হবে বলেও জানান ডা. খালেদা ইসলাম।

এ ঘটনায় বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিমের স্বামী লিখিত অভিযোগ করেছেন। কিন্তু ভিকটিমের দেয়া বক্তব্যের সঙ্গে তার স্বামীর বক্তব্যের কিছুটা অমিল পাওয়া যাচ্ছে। পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

 

টাইমস/এসএন

Share this news on: