আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ জন

নরসিংদীতে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় একপক্ষের হামলায় অপরপক্ষের দুজন গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৮ জন। বুধবার রাত ৮টার দিকে মাধবদী পৌরসভা মোড়ে এই হামলার ঘটনা ঘটে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন ও পুলিশ জানিয়েছে, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন নিয়ে বুধবার মাধবদীর রমনি কমিউনিটি সেন্টারে মাধবদী থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির মিটিং চলছিল। এ সময় মাধবদী শহর আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র হাজি মোশারফ হোসেন মিটিংয়ে উপস্থিত হন। ওই মিটিংয়ে তাকে দাওয়াত না দেয়ায় উপস্থিত নেতাদের সঙ্গে মেয়রের বাকবিতণ্ডা হয়। পরে সেখান থেকে তিনি বের হয়ে পৌরসভা মোড়ে লোকজন নিয়ে অবস্থান নেন। সেখানেই এই হামলার ঘটনার ঘটে।

এ সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। এতে সাবেক কাউন্সিলর মো. জাকারিয়া ও আবু কালাম নামে দুইজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, মাধবদী থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। সংঘাত এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

টাইমস/এসজে

Share this news on:

সর্বশেষ