নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

 

নরসিংদীতে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে নারী এবং শিশুসহ মাইক্রোবাসের পাঁচ যাত্রী নিহত ও সাতজন আহত হয়েছেন। শনিবার রাত ১২টার দিকে ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কের পাঁচদোনা ভাটপাড়া সাকুরার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন মাধবদী থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম।

নিহতরা হলেন- সাভার জেলার আশুলিয়ার জিরাবো এলাকার আব্দুর রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩), তার মেয়ে রাইমা খান (৫) ও তার ভাতিজা সাদেক খান (৮), তাদের আত্মীয় রোকেয়া বেগম (৫২) ও মুক্তি আক্তার (৩০)।

দুর্ঘটনায় আহতেরা হলেন- শামসুন্নাহার বেগম (৬০), কাজিম উদ্দিন (৪২), আব্দুর রশিদ (৪০), রাজিয়া আক্তার (৪০), শারমীন আক্তার (৩৮), সাইফা (১২), ইসরাত জাহান (৮)। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের সবার বাড়ি ঢাকার আশুলিয়ার জিরাবো এলাকায়।

মাধবদী থানার উপপরিদর্শক জাহিদুল ইসলাম জানান, শনিবার সকালে মাইক্রোবাসের যাত্রীরা আশুলিয়া থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিলেন। তারা মাজার জিয়ারত শেষে ফেরার পথে পাঁচদোনার সাকুরার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে রুবি আক্তার ও তার মেয়ে রাইমার মৃত্যু হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। তাদের মধ্যে গুরুতর আহতাবস্থায় চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু ঢাকায় নেয়ার পথে কাদির মিয়ার স্ত্রী সামসুননাহার মারা যান।

দুর্ঘটনার পর ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এর চালক ও চালকের সহযোগী পালিয়ে গেছে বলেও জানান তিনি।

 

টাইমস/এসজে

Share this news on: