আধিপত্য নিয়ে বিরোধ : কিশোরীকে তুলে নিয়ে হত্যার অভিযোগ

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক তরুণী নিহত হয়েছেন। নিহত তরুণীর নাম আফসানা আক্তার (১৮)। তিনি কাছারিকান্দি গ্রামের নান্নু মিয়ার মেয়ে। এ সময় ১৫-২০ বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

সোমবার (২৮ জুন) সকালে রায়পুরা উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাছারিকান্দি গ্রামে একটি বিল থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রয়াত ফজলু মেম্বারের সমর্থিতদের সঙ্গে শাহ আলম মেম্বারের বিরোধ চলছিল। এর জের ধরে গত মাসে দুপক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে তিনজন নিহতসহ শতাধিক লোক হতাহত হন।

ওইসব ঘটনার জেরে রোববার রাতে প্রয়াত ফজলু মেম্বারের সমর্থকরা শাহ আলম মেম্বারের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়। ওই সময় অন্তুত ২০টি বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়।

এ সময় প্রতিপক্ষকে বাধা দিতে গেলে তরুণী আফসানাকে ধরে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। পরে বিলের মধ্যে তার লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

রায়পুরা থানার ওসি গোলাম মোস্তফা গণমাধ্যমকে বলেন, ঘটনা শুনেছি। লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ