সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় ৯ জন আটক

অবৈধ পথে ভারত যাওয়ার সময় নতুন করে নয়জনকে আটক করেছে ঝিনাইদহের মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি)। এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানান ব্যাটালিয়নের সহকারি পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান। বিজ্ঞপ্তিতে বলা হয় মঙ্গলবার বেলা ১টার দিকে সীমান্তের বেনীপুর বিওপির অধিন জীবননগর উপজেলার আটপিকা নামক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো বাগেরহাট জেলার সরণখোলা উপজেলার মোঃ সোলেমান খান (৪২), একই উপজেলার পশ্চিমখাদা গ্রামের মোঃ সবুর খান (২৩), পূর্ব খুন্তাকাটা গ্রামের সালমা বেগম (৩০), যশোর জেলার ঝিকরগাছা উপজেলার আমিনী মোঃ ইমন হোসেন (১৯), বাঘারপাড়া উপজেলার মাইঝালী গ্রামের মোঃ মোজাম্মেল হোসেন (৪০), ফরিদপুর জেলার সালতা উপজেলার ফুলবাড়ীয়া গ্রামের রোমা শেখ (২৪), একই গ্রামের অন্তরা শেখ (১৮), শরীয়তপুর জেলার পালং থানার চরযাদবপুর গ্রামের মোঃ এনায়েত হোসেন (৩৮) এবং ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার ছোটঘাটপাড়া গ্রামের মেয়ে সোহাগী (৩০)।

তাদের বিরুদ্ধে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে বিজিবি।এর আগে গতকাল সোমবার বেলা দেড়টার দিকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার লেবুতলা গ্রাম থেকে অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে বাংলাদেশী এক নাগরিককে আটক করা হয়।

 

টাইমস/এসজে

 

Share this news on:

সর্বশেষ