বরগুনায় নয় মাসের সন্তান ও স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

বরগুনায় ৯ মাসের শিশু সন্তানসহ এক নারীকে হত্যার অভিযোগে ঘাতক স্বামী শাহিন মুন্সীকে আটক করেছে সিআইডি।

হেডকোয়ার্টারে এক প্রেস ব্রিফিংয়ে সিআইডি জানায়, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার হাতেমপুর গ্রামের স্থানীয় মোঃ রিপন বাদশার (৪১) কন্যা সুমাইয়া আক্তার (১৮) গত ৩০ জুন (বুধবার) দুপুরে তার শশুরবাড়ি থেকে পৈত্রিক বাড়িতে দাওয়াত খেয়ে সন্ধ্যায় নিজ বাড়িতে ফিরে আসলেও এরপরে আর তাদেরকে দেখা যায়নি।

২ জুলাই (শুক্রবার)  সুমাইয়া’র ছোট বোন সুমাইয়া’র খোঁজ জানতে চাইলে তার শশুরবাড়ি থেকে জানায় যে, সকাল থেকে সুমাইয়া ও তার কন্যাকে গতকাল থেকে দেখা যায়নি।

পরিবারের লোকজন সুমাইয়া ও তার কন্যাকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন; একই সাথে তার স্বামী মোঃ শাহিন মুন্সির কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলো না।

নিঁখোজের একদিন পর ৩ জুলাই (শনিবার)   ভিকটিম ও তার মেয়ের লাশ স্বামীর বাড়ির কাছেই একটি পরিত্যক্ত জমিতে মাটিচাপা দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়। 

ঘটনার পর সিআইডি ছায়া তদন্ত শুরু করে। এলআইসি’র একাধিক বিশেষ দল ঘটনার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষন ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামীর আত্মগোপনে থাকার সম্ভাব্য সকল স্থানে অভিযান পরিচালনা করে। অবশেষে, সিআইডি’র একটি চৌকস দল এই নৃশংস ও চাঞ্চল্যকর হত্যা মামলার অভিযুক্ত আসামী মোঃ শাহিন মুন্সি (২১) এর অবস্থান শনাক্ত করতে সমর্থ হয় ও তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত বলে স্বীকার করেছে বলে জানিয়েছে সিআইডি।

Share this news on:

সর্বশেষ