মুক্তি পেলেন পরীমনি

অবশেষে মুক্তি পেলেন চিত্রনায়িকা পরীমনি। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে তাঁকে মুক্তি দেওয়া হয়। এ সময় পরীমনির স্বজনরা কারা ফটকে উপস্থিত ছিলেন।

একটি সাদা জিপে হাত নেড়ে ভক্তদের সঙ্গে ছবি তুলে তিনি কারাগার থেকে বেরিয়ে যান। তাকে বনানীর বাসায় নিয়ে যাওয়া হচ্ছে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।

মাদক মামলার তদন্ত প্রতিবেদন না দেয়া পর্যন্ত গতকাল তার জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।তবে আদেশের কপি গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে না পৌঁছায় কালকে তাকে মুক্তি দেয়া হয়নি। আদেশের কপি গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে পৌঁছানোর পরেই আজ তাকে মুক্তি দেয়া হলো।

গত ৪ আগস্ট নিজ বাসা থেকে মাদক মামলায় গ্রেপ্তারের পর গত ২৬ দিন ধরে দেশ জুড়ে আলোচনা সমালোচনার শীর্ষে ছিলেন চিত্রনায়িকা পরীমনি।

এরমধ্যে ৩ দাফায় মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। এসময়ে বেশ কয়েকবার পরীমিন জামিন আবেদন করা হলেও তা নাকচ করেন আদালতে। উচ্চ আদালতে যান তার আইনজীবিরা। অবশেষে মঙ্গলবার মহানগর দায়রা জজ আদালতের বিচারক ইমরুল কায়েশ ৫০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। শুনানিতে নারী, অভিনেত্রী ও তার অসুস্থতার বিষয়গুলো উত্থাপন করেন আইনজীবীরা।

Share this news on: