বড় ভাইকে ‘হত্যায়’ গ্রেপ্তার

মাদারীপুরের কালকিনিতে বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই, তার ছেলে ও পুত্রবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন নিহতের ভাই কালাম বেপারী, তার ছেলে রাজিব বেপারী ও রাজিবের স্ত্রী।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন। মাদারীপুরের সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এই হত্যাকাণ্ড হয়। নিহত ব্যক্তির নাম ফালান বেপারী। স্বজনদের বরাত দিয়ে পুলিশ নিউজবাংলাকে জানায়, ফালান ও কালাম একই বাড়িতে আলাদা ঘরে থাকতেন। চার মাস আগে ফালানের ছেলে শামীম বেপারীর কাছ থেকে কালাম জমি বিক্রির বায়না হিসেবে ১৪ হাজার টাকা নেন। এর কিছু দিন পর থেকে জমির দলিল নিয়ে তালবাহানা করেন কালাম।


এক পর্যায়ে জমির দলিল না দিয়ে বায়নার টাকা ফেরত দেয়ার কথা জানায় কালাম। পরে ৪ হাজার টাকা শামীমকে ফেরত দেন তিনি। বাকি ১০ দশ হাজার টাকা চাইতে বৃহস্পতিবার দুপুরে কালামের কাছে যান ফালান। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে ঘরের দরজার লাঠি দিয়ে বড় ভাই ফালানের মাথায় আঘাত করেন কালাম।

এতে ঘটনাস্থলেই ফালানের মৃত্যু হয়। ওসি ইসতিয়াক জানান, রাতেই ফালানের ছেলে শামীম হত্যা মামলা করেন তার চাচা কালামসহ চারজনের নামে। ঘটনার পর আসামিরা পালিয়ে যায়। তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রবার সকালে রাজধানী থেকে তাদের গ্রেপ্তার করে মাদারীপুর আনা হয়।
তিনি বলেন, আরেক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share this news on:

সর্বশেষ