“যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ”

বাংলাদেশকে শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ থেকে এসডিজি পুরস্কারে ভূষিত হয়েছেন। যা তিনি এদেশের মানুষকে উৎসর্গ করেছেন। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশরত্ন শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় উপকমিটির নেতৃবৃন্দ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বার্তা জনগণের কাছে পৌছে দেয়ার কাজে সর্বদা নিয়োজিত রয়েছে।
সোমবার কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। এ অনুষ্ঠানে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলী এসব কথা বলেন। সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানটি সঞ্চালনাও করেন তিনি।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। এতে আরও বক্তব্য রাখেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। অনুষ্ঠানের আপ্যায়নের দায়িত্বে ছিলেন কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন।
সঞ্চালনাকালে ফরিদুন্নাহার লাইলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্যবৃন্দ অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে। আমরা দুস্থদের মাঝে সাধ্যমতো সহায়তা পৌছে দেয়ার চেষ্টা করেছি। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে আজ দেশ সকল খাতে উন্নতি করেছে। আওয়ামী লীগের সরকার দেশ ও জনগণের সরকার। শেখ হাসিনার হাতে যতদিন দেশ আছে, ততদিন এগিয়ে যাবে বাংলাদেশ।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে স্বগৌরবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশ গড়ার কাজে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করার জন্য আমরা প্রস্তুত। দেশের কোটি নেতাকর্মীর ভরসার বাতিঘর শেখ হাসিনা।

Share this news on:

সর্বশেষ

img
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে May 06, 2024
img
দুপুরের মধ্যে ৮০ কিমি. বেগে বৃষ্টির আভাস, নৌ বন্দরে ২ নম্বর সংকেত May 06, 2024
img
হামাসের হামলায় ইসরায়েলের ৩ সেনা নিহত, বন্ধ কেরাম শালোম ক্রসিং May 06, 2024
img
পাঁচ দিনের সফরে ঢাকায় আইওএম'র মহাপরিচালক May 06, 2024
img
রাজধানীতে ঝড়ো হাওয়ার সঙ্গে নামল শিলাবৃষ্টি May 05, 2024
img
রিয়াদ-হৃদয়ের ব্যাটে জিম্বাবুয়ের বিপক্ষে ৬ উইকেটের জয় বাংলাদেশের May 05, 2024
img
তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনো হয়নি: পরীমণি May 05, 2024
img
দেশজুড়ে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি May 05, 2024
img
বাংলাদেশকে ১৩৯ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়ে May 05, 2024
img
শুক্রবার ক্লাস নেওয়া নিয়ে ফেসবুক পোস্ট ভুলবশত: শিক্ষা মন্ত্রণালয় May 05, 2024