শিক্ষার্থী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা

শিক্ষার্থী পরিচয়ে বাসা ভাড়া মাদকের পাইকারি ও খুচরা ব্যবসা৷ আবার সহজে মাদক সরবরাহ ও বিক্রির জন্য দিতেন পুলিশ পরিচয়।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নাফিজ ও তার এক বান্ধবীকে আটক করে এসব তথ্য পেয়েছে র‌্যাব। বুধবার রাতভর অভিযানে বিপুল পরিমাণ মদ, আইস, প্যাথেড্রিন, গাঁজা ছাড়াও উদ্ধার করা হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যবহৃত নানা সরঞ্জাম।

অভিযানকালে নাফিজের বাসার আলমারিতে থরে থরে সাজানো বিদেশি নানা ব্রান্ডের মদ। বাহারি রংএর চোখ ধাঁধাঁনো সব বোতল। বাদ যায়নি আলমারির উপরের অংশ এমনকি খাটের নিচের ফাঁকা জায়গাটুকুও। শুধুই কি মদ? ছোট এই কক্ষে মেলে আইস, গাঁজা, প্যাথেড্রিনও। পাশাপাশি উদ্ধার করা হয় আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর ব্যবহৃত ওয়াকিটকি, পুলিশের ক্যাপ, ব্যাচসহ দুটি খেলনা পিস্তলও।

বসুন্ধরা আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে মাদকের এই ছোট্ট সাম্রাজ্য গড়ে তোলেন নাফিজ মোহাম্মদ আলম। অভিযানের সময় আটক করা হয় নাফিজের বান্ধবী রাত্রীকেও।

নিজেকে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী দাবি করা নাফিজ গুলশান, বনানীসহ রাজধানীর অভিজাত এলাকায় মাদক সরবরাহ করতো বলে দাবি র‌্যাবের। বসুন্ধরার বাসা ব্যবহার করা হতো মাদকের গুদামঘর হিসেবে।

ধূর্ত নাফিজ সহজে মাদক সরবরাহ ও বিক্রির উদ্দেশ্যে নিজেকে পুলিশ পরিচয় দিতো বলেও জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে। নাফিজের মাদক ব্যবসার সাথে আরো কেউ জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় আনার কথা জানিয়েছে র‌্যাব।

Share this news on:

সর্বশেষ