তাপসী পান্নুর প্রথম প্রযোজনায় বলিউডে এবার চমক দেখাবেন সামান্থা!

বলিউডের নতুন হার্টথ্রব অভিনেত্রী তাপসী পান্নু সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা ‘আউটসাইডার্স ফিল্মস’ খুলেছেন। এবার শুধু অভিনয় নয়, বরং প্রযোজনাতেও বিশেষ কাজ করতে চান তিনি এবং প্রথম ছবিতেই থাকছে চমক।

নতুন এক অধ্যায় শুরু করতে চলেছেন তাপসী পান্নু। নারীকেন্দ্রিক এক গল্প নিয়ে প্রথম প্রযোজনা করতে চলেছেন তাপসী। তার এই ছবিতে রয়েছে থ্রিলারের টানটান রোমাঞ্চ। তবে নিজের ছবিতে নিজেই নায়িকা না হয়ে, বরং বড়সড় চমক দিতে চলেছেন দর্শকদের।

বলিউড সূত্রে খবর, তাপসী পান্নুর প্রথম প্রযোজনার ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু। ইতোমধ্যেই মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ রাজির ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন সামান্থা। ফলে হিন্দি ছবিতে তার অভিষেকের এটিই আদর্শ সময় বলে মনে করছেন অনেকে। তাপসীও সেই অঙ্কেই বিশ্বাস রেখে নিজের জীবনের প্রথম প্রযোজনার ছবিতে সামান্থাকেই নিতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

যদিও তাপসী বা সামান্থা কেউই এখন পর্যন্ত অফিশিয়ালি এই ছবি নিয়ে কিছু জানাননি। তবে বলিউড সূত্রে খবরে জানা যায়, খুব শীঘ্রই এই ছবির ঘোষণা করতে চলেছেন তাপসী পান্নু। শোনা যাচ্ছে, বলিউডের সঙ্গে যুক্ত হওয়ার জন্য নিজেকে তৈরি করছেন সামান্থাও। তামিলের একাধিক ফিল্মের শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এই নায়িকা।

গত ২রা অক্টোবর যৌথ বিবৃতি দিয়ে নিজেদের চার বছরের বিয়ে ভাঙার ঘোষণা করেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। উল্লেখ্য, চৈতন্যই প্রথম সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন সামান্থার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের কথা। বলেন, 'বিচ্ছেদের পথে হাঁটলেও আমাদের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকবে।'

Share this news on: