নোয়াখালীতে মাদ্রাসা থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালীর সেনবাগে পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে সড়ক থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় দুজনকে আসামি করে মামলা করেছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন।মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার সকালে নির্যাতনের শিকার ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠাবে পুলিশ। এর আগে বৃহস্পতিবার বেলা দুইটার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বীরনারায়ণপুর গ্রামের জহিরের দোকানে এ ঘটনা ঘটে।

 মামলার আসামিরা হলেন বীজবাগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বীরনারায়ণপুর গ্রামের মজু কারিগর বাড়ির মৃত আবদুল কাদেরের ছেলে জহির উদ্দিন (৪৫) ও তাঁর সহযোগী একই এলাকার মৃত আলী সারেংয়ের ছেলে হাবীব উল্যাহ (৪৩)।

মামলার এজাহার ও পুলিশ সূত্র জানায়,  মাদ্রাসায় আসা-যাওয়ার পথে বিভিন্ন সময় ডেকোরেটর ব্যবসায়ী জহির ওই ছাত্রীকে নানা প্রলোভন দেখাতেন। বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রী মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ডেকোরেটর দোকানের সামনে পৌঁছালে, জহির মুখ চেপে ধরে রাস্তা থেকে তুলে দোকানের ভেতর ঢুকিয়ে শাটার বন্ধ করে দেন। এরপর তাঁর সহযোগী হাবীবের সহযোগিতায় ওই ছাত্রীকে তিনি ধর্ষণ করেন। 

Share this news on: