সম্রাটের সহযোগী গ্রেফতার

রাজধানীর পল্টন এলাকা থেকে বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত দুজন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী ওরফে সম্রাটের অন্যতম সহযোগী ছিলেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) ভোরে র‌্যাব-৩ এর একটি দল রাজধানীর পল্টন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন, মো. মেহেদী আলম (৪২) ও তার সহযোগী যুবরাজ খান (৩২)।


র‌্যাব জানায়, মতিঝিল এলাকার শীর্ষ সন্ত্রাসী মেহেদী ও তার সহযোগী যুবরাজ। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মেদেহী এর আগে গ্রেপ্তার ও যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী ওরফে সম্রাটের অন্যতম সহযোগী ছিলেন।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস ও ইন্ট শাখা) ফারজানা হক জানান, বেশ কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী ওরফে সম্রাটের সহযোগী শীর্ষ সন্ত্রাসী মেহেদীর নেতৃত্বে পল্টন, মতিঝিল, শাহজাহানপুর ও তার আশপাশের এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করছে। ওই অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৩ ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৩ ডিসেম্বর) ভোরে র‌্যাব-৩ এর একটি দল রাজধানীর পল্টন এলাকার একটি বাসায় অভিযান পরিচালনা করে মেহেদী আলম ও সহযোগী যুবরাজকে গ্রেপ্তার করা হয়।

Share this news on: