টেকনাফে ১০ কোটি ৩২ লাখ টাকার আইস উদ্ধার

কক্সবাজারের টেকনাফে সমুদ্র থেকে অভিযান চালিয়ে সাড়ে ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি বেশি ওজনের ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এসময় কাউকে আটক সম্ভব হয়নি।

মঙ্গলবার সকালে টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটলিয়ানে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এসব তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন, ২ বিজিবি ব্যাটলিয়ানের উপ-অধিনায়ক লেঃ এম মুহতাসিম বিল্লাহ শাকিল প্রমুখ।

অস্ত্র, মাদক, মানব পাচারসহ রোহিঙ্গা অনুপ্রবেশ রোধে সীমান্তে বিজিবি কঠোর অবস্থানে রয়েছে উল্লেখ করে বিজিবি অধিনায়ক অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ‘মঙ্গলবার ভোর রাতে মাদকের একটি চালান পাচারের উদ্দেশে টেকনাফের উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভের সমুদ্র সৈকতে ঝাউ বাগানে মজুদের খবরে বিজিবির একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় ঝাউ বাগাসে তল্লাশি চালিয়ে একটি প্যাকেটের ভেতর থেকে দুই কেজি ৬৪ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। উদ্ধার ক্রিস্টাল মেথ আইসের আনুমানিক মূল্য ১০ কোটি ৩২ লাখ টাকা।

তিনি আরও জানান, উদ্ধার ক্রিস্টেল মেথ আইস মাদক বিজিবির সদর দফতরে রাখা হয়েছে। পরবর্তীতে কতৃপক্ষের নির্দেশে ধ্বংস করা হবে।

Share this news on: