করোনায় আক্রান্ত মন্ত্রিসভার একাধিক সদস্য

করোনায় আক্রান্ত হয়েছেন মন্ত্রিসভার একাধিক সদস্য। বর্তমানে তিনজন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রী করোনায় আক্রান্ত। আক্রান্ত হয়েছেন মন্ত্রিপত্নিরাও। তবে আক্রান্তরা সবাই শারীরিকভাবে ভালো আছেন।

বৃহস্পতিবার পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী মো. শাহাব উদ্দিনের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা দীপংকর বর এ তথ্য নিশ্চিত করেছেন

উপসর্গ থাকায় গতকাল বুধবার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) নমুনা দেওয়া হয়। বৃহস্পতিবার রিপোর্ট পজিটিভ আসার বিষয়টি জানানো হয়। উপসর্গ নিয়ে সরকারি বাসায় আইসোলেশনে আছেন তিনি।
এর আগেও ২০২০ সালের ১২ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদেরও সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে বৃহস্পতিবার।
সংস্কৃতি মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা ফয়সল হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিমন্ত্রী ও তার স্ত্রী ড. সোহেলা আক্তার দুজনই মৃদু উপসর্গ নিয়ে বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

এক সপ্তাহ আগে ২০ জানুয়ারি পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের করোনা শনাক্ত হয়। মন্ত্রীর মেয়ে এবং সহধর্মিণীও করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে বেইলি রোডে মিনিস্টার্স অ্যাপার্টমেন্টের বাসায় চিকিৎসাধীন আছেন।

একইদিনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারেরও করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি বর্তমানে ঢাকায় সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

Share this news on:

সর্বশেষ