অনেক ভক্তরা আজকে আমার জন্য রোজা রেখেছেন, নামাজ পড়েছেন: জায়েদ খান

হাইকোর্টের রায়ের পর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে আজ থেকেই দায়িত্ব গ্রহণ করবেন বলে জানিয়েছেন জায়েদ খান। বুধবার (২ মার্চ) এক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

জায়েদ খান বলেন, ‘আমি সবার আগে কৃতজ্ঞতা জানাই, মহান সৃষ্টিকর্তার প্রতি। তারপর আমি ধন্যবাদ জানাই, প্রধানমন্ত্রীর প্রতি, যার শাসনামলে আজকে ন্যায় বিচার দেখলাম। হাইকোর্টের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই, যিনি আমাকে ন্যায়বিচার দিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘বিচারের বাণী কাঁদছিল আমার মধ্যে নীরবে। ভোটে নির্বাচিত হওয়ার পরও আমি যখন বসতে পারছিলাম না। তখন আমি আইনজীবী আহসানুল করিম ও নাহিদ সুলতানা যুথীর কাছে আসি। এ আইনজীবীরা দায়িত্বের বাইরে থেকেও আমার জন্য খেটেছেন। আমার আইনজীবীদের প্রতি আমি আমৃত্যু কৃতজ্ঞ।’

এ সময় তিনি তার ভক্তদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘অনেকেই আমার জন্য নফল রোজা রেখেছেন, তাদের প্রতি কৃতজ্ঞ।’ আজকে গিয়েই দায়িত্ব গ্রহণ করবেন বলেও তিনি জানান।

জায়েদ বলেন, ‘আমার জনপ্রিয়তাকে তারা ঈর্ষা করছেন। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র তারা চালিয়ে যাবে। শিল্পী সমিতির নির্বাচন শুধু একটা মালা বদলের পালা মাত্র। নিপুনের উচিত ছিল নির্বাচনকে মেনে নিয়ে ফুল দিয়ে আমাকে বরণ করা। সেটা না করে এটা বাধাগ্রস্ত করছে।

Share this news on: