রেকর্ড গড়ল ‘ব্যাচেলর পয়েন্ট’ ১৮ ঘণ্টায় ৪০ লাখ

ইউটিউবে দর্শকদের দেখার বিবেচনায় রেকর্ড গড়ল ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের চতুর্থ মৌসুমের প্রথম পর্ব। শুক্রবার রাত ৮টা ২৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হয় নাটকটির প্রথম পর্ব। এরপর রাত ৯টায় প্রকাশিত হয় ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে। এক ঘণ্টায় ইউটিউবের রিয়েল টাইমে প্রায় ১১ লাখ দর্শক নাটকটি দেখেন। আর গত ১৮ ঘণ্টায় দেখেছেন প্রায় ৪০ লাখ দর্শক। বাংলাদেশে ইউটিউবে প্রচারিত নাটকের ‘ভিউ’সংখ্যার বিচারে সব রেকর্ড ভেঙে দিয়েছে নাটকটি।

এর পরিচালক কাজল আরেফিন অমি বলেন, ‘কাজ করি দর্শককে দেখানোর জন্য। সেই কাজ দর্শক দেখলেই আমাদের প্রাপ্তি আসে। ভালো লাগে। সেই জায়গা থেকে এই নাটক নিয়ে প্রত্যাশা ছিল। কারণ, নাটকটির আগের সিজন থেকে দর্শকের সাড়া পেয়ে আসছিলাম। তা ছাড়া সিজন ৪- এর জন্য দর্শক অপেক্ষায় ছিলেন। কিন্তু এতটা সাড়া পাব, এত হইচই হবে নাটকটি নিয়ে, ভাবিনি। একটা অবিশ্বাস্য রকমের ঘটনা ঘটে গেছে। এত অল্প সময়ের মধ্যে এত দর্শক দেখে ফেলেছেন। আমি খুশি।’

কাজল আরেফিন জানান, 'চতুর্থ মৌসুমের প্রথম পর্ব প্রকাশিত হওয়ার আগে ৬ মার্চ নাটকটির টাইটেল সংয়ের নতুন ভার্সন প্রকাশিত হয় ইউটিউবে। গানটি নিয়ে দর্শকের আগ্রহ দেখেই নাটকটির প্রতি বাড়তি আগ্রহ আগেই আঁচ করতে পেরেছিলেন পরিচালক'।

Share this news on: