‘পরীমনির চেয়ে বড় সেলিব্রেটি সিইসি’

পরীমণির চেয়ে বড় সেলিব্রিটি সিইসি। বলে মন্তব্য করেছেন সাবেক সচিব মহিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন সচিবালয়ে বিশিষ্ট নাগরিকদের সঙ্গে সংলাপকালে তিনি একথা বলেন।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন পেশাজীবীদের সঙ্গে ধারাবাহিক সংলাপের দ্বিতীয় ধাপে সংলাপে মতামত দেয়ার জন্য ৪০ জনকে আমন্ত্রণ জানানো হলেও তাদের অর্ধেকের বেশি আজ অনুপস্থিত ছিলেন।

ইসির যুগ্মসচিব ও জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান জানান,' আজকের বৈঠকের উপস্থিত হতে গত ১৫ মার্চ আমন্ত্রণ জানিয়ে সুশীল সমাজের প্রতিনিধিদের চিঠি দেয়া হয়েছিল'।

সংলাপে অংশ নিচ্ছেন' গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান ড. জাফরুল্লাহ চৌধুরী, টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান, সিপিডির ফেলো দেবপ্রিয় ভট্টাচার্য, মোস্তাফিজুর রহমান ও সাবেক সচিব আবু আলম মো. শহীদ খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক রুবায়েত ফেরদৌস, লিডারশিপ স্টাডিজ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. সিনহা এম এ সাঈদ, লেখক ও গবেষক মহিউদ্দিন আহমেদ, সাবেক সচিব আব্দুল লতিফ মণ্ডল, সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাস উদ্দিন, মানুষের জন্য ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক বেগম শাহীন আনাম, নিজেরা করি’র কো-অর্ডিনেটর খুশী কবির, সাবেক মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার, বাংলাদেশ ইনডিজিনিয়াস পিপলস ফোরাম সাধারণ সম্পাদক সঞ্জীব দ্রং ও সেন্টার ফর আরবান স্টাডিজ (সিইউএস) চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম'।

Share this news on:

সর্বশেষ