দিল্লির দুর্দান্ত মুস্তাফিজ

মুস্তাফিজকে কেন দিল্লি দলে ভিড়িয়েছেন তার উত্তর হয়তো কাল পেয়েছে দিল্লিবাসী ও তার সমর্থকেরা। মুস্তাফিজ জানান দিয়েছেন তিনি ফুরিয়ে যাননি। বল হাতে দেখিয়েছেন ভেলকি।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শনিবার গুজরাট টাইটান্সের বিপক্ষে মুস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে কুপোকাত হয়েছে টাইটান্স ব্যাটসম্যানরা। ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন মুস্তাফিজ।



চার ওভার বোলিংয়ে ছিলেন ইকোনোমিকাল, বাউন্ডারি দেন মাত্র একটি। টস জিতে রিশাব পান্তের ফিল্ডিং করার সিদ্ধান্তের পুরোপুরি মূল্য দিয়েছেন ফিজ। ইনিংস শুরুর তৃতীয় বলেই ম্যাথু ওয়েডের উইকেট তুলে নেন কাটারে। স্কুপ করতে গিয়ে হালকা ব্যাটের এজ লাগে ম্যাথু ওয়েডের। বল তালু বন্দি করেন পান্থ। ক্যাচের আবেদনে সাড়া না পেলে রিভিউ নেয় দিল্লি। রিভিউতে দেখা যায় হালকাভাবে ব্যাট স্পর্শ করেছে বল। সেই ওভারে ৭ রান দেন তিনি। দ্বিতীয় স্পেলে পাওয়ার প্লের শেষ ওভার করতে এসে দেন ৬ রান।

সতেরো তম ওভারে তৃতীয় বারের মতন বল করতে এসে ৯ রান দেন মুস্তাফিজ। তারপর ইনিংসের শেষ ওভার ও নিজের শেষ ওভারে ৩ রান দিয়ে দুই স্লোয়ারে তুলে নেন দুটি মূল্যবান উইকেট। কাভারে ক্যাচ হন শার্দুল ঠাকুর ও অভিনব মনোহর।

৬ উইকেটে গুজরাটের সংগ্রহ ১৭১ রান। তবে ব্যাট হাতে এই রান পেরুতে পারেনি দিল্লি। দল হারে ১৪ রানে।


Share this news on: