ট্রাভেল প্যাকেজে ইন্সুরেন্স ফ্রি দেবে 'মেইক এ উইশ', চুক্তি স্বাক্ষর

ট্রাভেল প্যাকেজের সঙ্গে কমপ্লিমেন্টারি ইন্সুরেন্স সুবিধা 'দেবে মেইক এ উইশ' ট্রাভেল এজেন্সি। এজন্য অনলাইন ইন্সুরেন্স প্লাটফর্ম chhaya.xyz এর সঙ্গে চুক্তি করেছে ট্রাভেল কোম্পানিটি।


মঙ্গলবার (১৬ আগস্ট) Make A Wish ও অনলাইন ইন্সুরেন্স প্লাটফর্ম chhaya.xyz- এর এই চুক্তি সম্পাদিত হয়।

চুক্তির আওতায় Make A Wish এর গ্রাহকরা তাদের ট্রাভেল প্যাকেজের সাথে কমপ্লিমেন্টারি ইন্সুরেন্স সুবিধা ভোগ করবেন। এই ট্রাভেল ইন্সুরেন্সের আওতায় গ্রাহকরা তাদের ট্রাভেল চলাকালীন লাইফ কাভারেজ ও আকসিডেন্টাল সুরক্ষা পাবেন।  

Make A Wish এর পক্ষে ম্যানেজিং পার্টনার খন্দকার সাইফুর রহমান তানভীর এবং chhaya.xyz এর পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা শাওন মুহাম্মদ শাহরিয়ার চুক্তিতে স্বাক্ষর করেন। এই সময় আরও উপস্থিত ছিলেন Make A Wish এর আরেক ম্যানেজিং পার্টনার সারওয়ার জাহিদ সুষম ও Chhaya.xyz এর COO জনাব সাইফুল ইসলাম মজুমদার। 


অন্য আরেক চুক্তির আওতায় ট্রাভেল ইন্ডাস্ট্রিতে Make A Wish তার এবং অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠান D2D Solutions , MAD Ventures এবং Ticketkato.com এর কর্মকর্তা কর্মচারীদের বিশেষ লাইফ ইন্সুরেন্স এর আওতায় নিয়ে আসে। 

Make A Wish নিজস্ব সেগমেন্টেড গ্রাহকদের ভিসা প্রসেসিং, এয়ার টিকেট, হোটেল বুকিং সহ সব ধরনের ট্রাভেল সেবা গ্রাহকদের দিয়ে থাকে।

মেইক এ উইশ এর ইনোভেটিভ ট্রাভেল প্যাকেজের মধ্যে রয়েছে ত্রুজ শিপ ভ্যাকেশন প্যাকেজ, আন্তর্জাতিক কনসার্ট বা খেলাধুলা সম্পর্কিত ট্রাভেল প্যাকেজ , গল্ফ ও আডভেঞ্চার ট্রাভেল প্যাকেজ। মেইক এ উইশ বিভিন্ন স্বনামধন্য দেশি বিদেশি কর্পোরেট হাউস ও তার এমপ্লয়ীদের পার্সোনাল ভ্যাকেশন ট্রাভেল পার্টনার হিসেবে কাজ করছে।



Share this news on: