শাহরুখের শরীর ধরে রাখতে সাহায্য করেছেন তিন তারকা!

মাত্র কয়েকদিন হল শাহরুখ খান ৫৭ তম জন্মদিন পালন করলেন। আর সেদিনই তিনি তবে ভক্তদের জানালেন যখন করোনার কারণে গোটা বিশ্বজুড়ে লকডাউন চলছিল তখন তিনি কীভাবে শরীরচর্চা করতেন।

শাহরুখ খানকে তার আগামী ছবি পাঠানের জন্য একটা দারুণ বডির প্রয়োজন ছিল। আর এটার জন্যই তাঁর শারীরিক কসরত, শরীরচর্চার প্রয়োজন ছিল। কিন্তু করোনা সেই সমস্ত কিছুতে জল ঢেলে দিয়েছিল। কিন্তু তাই বলে কী শরীরচর্চা বন্ধ রাখা যায়? একদমই না। করোনার সময় তাই শাহরুখ খানের ফিটনেস গুরুর ভূমিকা পালন করেছিলেন সালমন খান, হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ।

শাহরুখ খান ২০২১ সালের শুরুর দিক থেকে তার আগামী ছবি পাঠানের জন্য প্রস্তুতি শুরু করেন। কিন্তু তখন কোভিডের সেকেন্ড ওয়েভের কারণে সমস্ত জিম ইত্যাদি বন্ধ ছিল। তাকে বাড়িতেই শরীর চর্চা করতে হচ্ছিল। আর সেই বিষয় নিয়েই তিনি তাঁর জন্মদিনের দিন মুখ খোলেন।

শাহরুখ খানের ভিডিওটি তার এক ভক্ত পোস্ট করেন। সেখানে দেখা যায় শাহরুখ এই বিষয় বলছেন। 'করোনা হয়েছে আজ প্রায় তিন বছর হয়ে গিয়েছে। ওই সময় আমি সাধারণত খুব দেরি করে উঠতাম। এরপর আমি জিমে ৩০-৪৫ মিনিট সময় কাটাতাম। কিন্তু কোয়ারেন্টাইনের জন্য কোনও ফিটনেস ট্রেনারকে পাইনি।’
এরপর তিনি গুগল করে দেখেন যে কোন ব্যায়ামগুলো তিনি করতে পারবেন। কিংবা তিনি সালমন খান, হৃত্বিক রোশন এদের ফোন করে সাজেশন নিতেন যে কোন ব্যায়াম করলে সেটা তার জন্য ভালো হবে। ‘আমি এটা করতে পারব, আমি সেটা করতে পারব?' জানতে চাইতাম ওদের থেকে জানান বলিউডের বাদশা।
শাহরুখ খান যে তিন অভিনেতার নাম করেছেন তারা সকলেই শরীরচর্চার জন্য বেশ বিখ্যাত। আর তিনি যখন সালমন খানের নাম করেন তখন দর্শকরা চিৎকার করে ওঠে। একথা সকলেরই জানা যে শাহরুখ এবং সালমন দীর্ঘদিনের বন্ধু। তাছাড়া সলমন নাকি পাঠান ছবিতেও থাকতে চলেছেন একটি ক্যামিও চরিত্রে। অন্যদিকে সলমনের টাইগার ৩ ছবিতে শাহরুখ খানকে নাকি দেখা যাবে ক্যামিও চরিত্রে। এমনটাই শোনা যাচ্ছে বলিউডের অন্দরে কান পাতলে।
আগামী বছর শাহরুখ খানের একাধিক ছবি মুক্তি পেতে চলেছে। সবার আগে ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে অভিনেতার পাঠান ছবিটি। তারপর তালিকায় আছে জওয়ান এবং ডানকি ছবি দুটি।

Share this news on: