বোট ক্লাবে শ্লীলতাহানির মামলায় সাক্ষ্য দিলেন পরীমনি

অবশেষে শ্লীলতাহানির মামলায় সাক্ষ্য দিলেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। ২০২১ সালের জুন মাসে অভিনেত্রীর ধর্ষণের চেষ্টা করা হয়। মদ্যপান করিয়ে নেশার ঘোরে তাঁকে ধর্ষণের চেষ্টা করেন তিন ব্যবসায়ী। এরপর অভিনেত্রী সেই তিন ব্যবসায়ী, নাসির ইউ মাহমুদ, শহিদুল এবং তুহিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

চলতি বছরের ১৮ মে আদালতে চার্জশিট পেশ করা হয় এই কেসের। এরপর আজ, ২৯ নভেম্বর পরীমণির বয়ান রেকর্ড করা হল ঢাকার নারী ও শিশু নির্যাতনের দমন ট্রাইব্যুনাল ৯ এ। তাঁর জবানবন্দি রেকর্ড করেন বিচারক মহম্মদ হেমায়ত উদ্দিন। এই মামলার শুনানির সময় তিন অভিযুক্ত, নাসির ইউ মাহমুদ, শহিদুল আলম এবং তুহিন সিদ্দিকি আদালতে হাজির ছিলেন।

গত বছরের ৮ জুন পরীমণিকে এই ভয়ঙ্কর ঘটনার মধ্যে পড়তে হয়। তারপর তিনি ১৪ জুন অভিযোগ করেন সাভার থানায়। কয়েক মাস পর ৬ সেপ্টেম্বর পুলিশ তিন অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় তদন্ত শেষ করে।
তবে ৪ অগস্ট র‍্যাব পরীমণির বনানীর বাড়িতে অভিযান চালায়। তখন তাঁকে মাদক নিয়ন্ত্রণ মামলায় গ্রেফতার করা হয়। তিন দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর জন্য তাঁকে সাতদিন রিমান্ডেও নেওয়া হয়েছিল। ১ সেপ্টেম্বর জেল থেকে ছাড়া পান তিনি। এখনও সেই মামলা চলছে। পরীমণি সহ তিনজনের বিরুদ্ধে এখনও ঢাকার বিশেষ জজ আদালত ১০ এ মামলা চলছে।

আপাতত তিন আজ, তাঁর শ্লীলতাহানির মামলার জবানবন্দি দিলেন। অন্যদিকে পরীমণিকে আরও এক বিতর্ক চলছে। পরীমণি এবং বিদ্যা সিনহা মীমের ঝগড়া চলছেই, আর কারণ হচ্ছেন পরীমণির স্বামী শরিফুল রাজ। বিদ্যার সঙ্গে রাজের স্রেফ বন্ধুত্বই ছিল। তবে তাঁদের এই বন্ধুত্বকে মোটেই ভালো চোখে দেখেননি পরীমণি। এই বিষয় নিয়ে তিনি বারবার ফেসবুকে লিখেছেন। প্রথমদিকে বিদ্যা সিনহা মীম উত্তর দিলেও, সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য তুলে ধরতে চাইলেও শেষে বন্ধ করে দেন। এবার এই ঝামেলার পাকাপাকি ইতি টানতে চান। আর তার জন্য তিনি কিছুদিন আগে জানিয়ে দেন তিনি নাকি আর শরিফুল রাজের সঙ্গে কাজ করতে চান না।

Share this news on: