বাবরকে ফুলেল শুভেচ্ছা, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক রাব্বীর

বাংলাদেশ ছাত্রলীগের জয়-লেখককমিটির মেয়াদ প্রায়ই শেষ, শেষ সময়ে এসেও নেতৃত্বের বিকাশ ঘটাতে তাদের কমিটিতে নতুন কিছু নেতৃত্বের সংযোজন করেন তারা।

সম্প্রতি জয়-লেখক সাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে চিঠি পান চট্টগ্রাম সরকারি হাজি মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ থেকে বেড়ে উঠা মেধাবী নেতৃত্ব আইয়ুব খান রাব্বী।

দীর্ঘ তিন যুগেরও বেশী সময় ধরে চট্টগ্রাম সরকারি হাজি মুহাম্মদ মহসিন কলেজ ছিলো স্বাধীনতা বিরোধী গোষ্ঠী জামাত শিবিরের দখলে, ২০১৫ সালের ১৬ ডিসেম্বর তৎকালীন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর সভাপতি ও সাবেক সিটি মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর নির্দেশনায় চট্টগ্রাম সরকারি কলেজ ও চট্টগ্রাম সরকারি হাজি মুহাম্মদ মহসিন কলেজ বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদের দখলমুক্ত করে।

সেই সময়ে ছাত্রলীগের হয়ে যাদের অবদান পরিলক্ষিত হয় তাদের মধ্যে একজন ছিলো কেন্দ্রীয় ছাত্রলীগের নব-নির্বাচিত এই সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী।

রোববার সন্ধায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক ও করোনা প্রতিরোধক বুথের উদ্ভাবক হেলাল আকবর চৌধুরী বাবরের সঙ্গে ফুলেল শুভেচছা বিনিময় করেন আইয়ুব খান রাব্বী।

Share this news on: