সাকিবকে কেন 'ওয়েলকাম' ?

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর শুরুতেই ব্যবস্থাপনা নিয়ে বিষ্ফোরক মন্তব্য করেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। দায়িত্ব পেলে বিপিএলের চেহারা পাল্টে ফেলতে চান তিনি।

সেই মক্তব্যের সুরে সুর মিলিয়েছেন দেশের সেরা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজাসহ আরও অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে আলোচনা। প্রশ্নের মুখে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

নানা আলোচনা-সমালোচনার পর শুক্রবার বিপিএলের নবম আসর শুরু হয়েছে। উদ্ভোধনী প্রথম ম্যাচের পর বিপিএল নিয়ে কথা বলতে গণমাধ্যমের মুখোমুখি হয় বিপিএল গভর্নিং কাউন্সিল। 

বিপিএল নিয়ে সাকিবের মন্তব্যকে ভালোভাবেই দেখছেন গভর্নিং কাউন্সিল। সাকিবকে বিপিএলের সিইওর দায়িত্ব  'স্বাগতম' জানিয়েছেন তারা।

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন,' আমি প্রথমে সাকিবকে স্বাগতম জানাই ও ধন্যবাদ। ও যদি বিপিএলের সিইও হয়ে আসতে চায়, যেটা ও আগ্রহ প্রকাশ করেছে, আমরা গভর্নিং বোর্ড থেকে তাকে আসার জন্য স্বাগতম জানাই। ও যদি চায় সামনের বছর থেকেই সিইওর দায়িত্বটা পালন করুক।

সিনেমা দেখেই সব কিছুর বাস্তবতা হয় না। আমরা তাকে ধন্যবাদ জানাই সে সিইও হিসেবে আসতে চায়, আগামী বছর থেকে সে আসুক আমাদের সাহায্য করুক। আমরা এখুনি তাকে স্বাগত জানাচ্ছি কিন্তু সে তো খেলোয়াড় তাই সে এখন আসতে পারবে না, খেলোয়াড় না হয়ে আসুক।

Share this news on: