আলিয়া-রণবীরের সঙ্গে মর্নিংওয়াক করছে বেবি রাহা!

৬ নভেম্বর জন্ম হয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের মেয়ে রাহা ভাট কাপুরের। ইতিমধ্যেই সে তারকা। যদিও খুদের ছবি এখনও বাইরে আনেননি বাবা-মা। তাতে কী! ‘রালিয়া’ ভক্তদের উৎসাহ তাতে কমে নাকি।

পাঁচ বছর প্রেম করার পর গত বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর ও আলিয়া। রণবীরের মুম্বাইয়ের বাড়ি ‘বাস্তু’-তে পরিবারের সদস্য এবং বন্ধুদের উপস্থিতিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে তারা গাঁটছড়া বাঁধেন। এরপর জুনে খবর দেন বাবা-মা হতে চলার। অনেকের ধারণা, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন মহেশ-কন্যা। 

শুক্রবার সকাল সকাল দেখা মিলল রাহার। মা-বাবার সঙ্গে সে করছে মর্নিংওয়াক। কালো সোয়েট শার্ট আর জগার্সে দেখা মিলল আলিয়ার, রণবীরও টুইনিং করছিলেন বউয়ের সঙ্গে কালো পোশাকেই। সঙ্গে ছিলেন আলিয়ার দিদি শাহিনও। আর বেবি রাহা শুয়ে ছিল প্র্যামে। আপাতত রাহার একাধিক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, চলতি মাসেই পাপারাৎজিদের ডেকেছিলেন রণবীর-আলিয়া। সেখানে তাঁরা সকলের কাছে অনুরোধ করেন যাতে তাঁদের মেয়ের ফোটো তোলা না হয়। সেই প্রসঙ্গে সেলিব্রিটি ফটোগ্রাফার ভারিন্দর চাওলা ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘রণবীর কাপুর এবং আলিয়া ভাট বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দম্পতি। তারা গত বছর একটি সুন্দর কন্যা সন্তান রাহা কাপুরকে পেয়েছিলেন। আজ এই দম্পতি ব্যক্তিগতভাবে পাপারাজ্জির সঙ্গে দেখা করে অনুরোধ করেন, তারা যেন তাঁদের মেয়ের ছবি না তোলে। দম্পতি তাঁদের সন্তানকে মিডিয়ার আলো থেকে দূরে রাখার কারণগুলো খুব সুন্দর করে ব্যাখ্যা করেছেন। এবং সকল ফটোগ্রাফারদের প্রতিশ্রুতি দিয়েছেন যে সঠিক বয়স এবং সময়ে, তারা তাদের ছোট্ট মুচকিনের ছবি তোলার অনুমতি দেবেন। রণবীর এবং আলিয়ার নেওয়া একটি সঠিক এবং ইতিবাচক পদক্ষেপ।’

কাজের সূত্রে এরপর আলিয়াকে দেখা যাবে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’-তে। হাতে রয়েছে ‘জি লে জারা’ প্রিয়াঙ্কা চোপড়া আর ক্যাটরিনা কাইফের সঙ্গে। আর রণবীরকে দেখা যাবে পরিচালক লাভ রঞ্জনের রোম্যান্টিক কমেডি ‘তু ঝুটি মে মাক্কার’-এ শ্রদ্ধা কাপুরের সঙ্গে, যা মুক্তি পাওয়ার কথা ৪ মার্চ। রশ্মিকা মন্দান্না, ববি দেওল এবং অনিল কাপুরের সঙ্গে পরিচালক সন্দীপ রেড্ডি ‘ভাঙ্গার’, গ্যাংস্টার ড্রামা ‘অ্যানিমাল’-এও কাজ করার কথা রয়েছে কাপুর নন্দনের।

Share this news on:

সর্বশেষ