মা হওয়ার সম্ভাব্য দিনক্ষণ জানালেন মাহিয়া মাহি

গত বছরের সেপ্টেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টের মাধ্যমে সবাইকে মা হওয়ার সুসংবাদ দিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ততদিনে অবশ্য তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা। এরপর পেরিয়ে গেছে আরও চার মাস।

বর্তমানে প্রথম সন্তানের মুখ দেখার প্রায় দ্বারপ্রান্তে রয়েছেন মাহিয়া মাহি। চিকিৎসকদের ধারণা, আড়াই মাস পরই এ চিত্রনায়িকার সন্তান পৃথিবীর আলো দেখতে পাবে। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে দৈনিক প্রথম আলোর অনলাইন সংস্করণ।

মাহিয়া মাহি বলেন, “আমি যে চিকিৎসকের কাছে নিয়মিত শরীর চেকআপ করছি আর ইনজেকশন নিচ্ছি, তিনি আমাকে জানিয়েছেন, আড়াই মাসের মধ্যেই সন্তান জন্ম হতে পারে। আমি মা হব।” চিকিৎসকের এমন কথা শুনে দারুণ রোমাঞ্চে সময় পার করছেন তিনি।

প্রথম সন্তান আগমনের আগে শ্বশুরবাড়ি থেকে উত্তরায় মায়ের বাড়িতে উঠেছেন মাহিয়া মাহি। এ ঢালিউড অভিনেত্রী বলেন, “শিগগিরই নতুন অতিথি আসছে, এমন খবর শোনার পর পরিবারের সবাই বেশি বেশি যত্ন নিচ্ছে। নিজেও নিজের দিকে সব সময় খেয়াল রাখছি।”

ঢাকাই ছবির এ নায়িকা আরও বলেন, “আমার নিজের ভেতরে যেন বাচ্চার শ্বাসপ্রশ্বাস টের পাচ্ছি, ওর অস্তিত্ব বুঝতে পারছি। মহা আনন্দের দিনের অপেক্ষা যেন আর তর সইছে না। অনাগত সন্তানকে বরণ করে নিতে মায়ের বাড়ি, শ্বশুরবাড়িতে প্রস্তুতিও চলছে।”

অনাগত সন্তান ছেলে হবে নাকি মেয়ে, সে ব্যাপারে অবশ্য মাহিয়া মাহি কোনো মন্তব্য করতে চাননি। তবে তিনি বলেন, “শুরু থেকেই বলে আসছি, আমার কন্যাসন্তান পছন্দ। আমি চাই মেয়ে হোক। কেন জানি আমি মেয়েশিশুর প্রতি দুর্বল।”

আগামী ১৭ ফেব্রুয়ারি মাহিয়া মাহি অভিনীত “বুবুজান” সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। মুক্তির আগে সিনেমাটির প্রচারণায় অংশ নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন এ চিত্রনায়িকা।

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, “প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রচারণার একটা সূচি করা হয়েছে। আমার ইচ্ছা প্রচারে থাকা। ছবিটির একজন শিল্পী হিসেবে এটি আমার কর্তব্য। শরীর ঠিক থাকলে প্রচারণায় সব জায়গায় যাব।”

উল্লেখ্য, ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারকে বিয়ে করেন মাহি। তার আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের মাহমুদ পারভেজ অপুকে প্রথম বিয়ে করেন মাহিয়া মাহি। পাঁচ বছর পর তার সঙ্গে বিচ্ছেদের পর কামরুজ্জামানকে বিয়ে করেন মাহি।

Share this news on: