‘বিগ বস’ জিতলেন এমসি স্ট্যান, পুরস্কারে যা পেলেন

ভারতের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’র ১৬তম সিজন শেষ হয়েছে। রবিবার (১২ ফেব্রুয়ারি) ঘোষণা করা হয়েছে এর শিরোপাজয়ীর নাম। তিনি এমসি স্ট্যান। র‍্যাপার হিসেবে নাম কামিয়েছেন। এবার ‘বিগ বস’ জয় করে পেলেন বড় খ্যাতি।

টানা চারমাসের নানা নাটকীয় লড়াই শেষে ১৬ জন প্রতিযোগীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন স্ট্যান। তবে চূড়ান্ত পর্বে জায়গা পেয়েছিলেন। তারা হলেন এমসি স্ট্যান, শিব ঠাকরে, প্রিয়াঙ্কা চাহার, জলে শালিন ভানোত ও অর্চনা গৌতম।

এবারের আসরে প্রথম রানারআপ হয়েছেন শিব ঠাকরে। আর তৃতীয় স্থান অর্জন করেছেন প্রিয়াঙ্কা চাহার চৌধুরী। বিজয়ী হিসেবে এমসি স্ট্যান পেয়েছেন ৩১ লাখ ৮০ হাজার রুপি। সেই সঙ্গে একটি নতুন গাড়ি ও একটি ট্রফি তুলে দেওয়া হয়েছে তার হাতে।


শিরোপা জিতে আনন্দচিত্তে উদযাপন করছেন এমসি স্ট্যান। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সালমান খানের সঙ্গে শিরোপা হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে বলেছেন, ‘আমরা ইতিহাস তৈরি করেছি। পুরোটা সময় জুড়ে আমি সত্য ছিলাম। আমার মায়ের স্বপ্ন পূরণ হয়েছে। পি-টাউনে (পুনে শহর- স্ট্যানের জন্মস্থান) ট্রফি এসে গেছে, যারা যারা ভালোবাসা দেখিয়েছেন, তাদের সবাই এর ভাগীদার।’

Share this news on:

সর্বশেষ