শহীদ মিনারে বিএনপি প্রথম রক্ত ঝরিয়েছে : ওবায়দুল কাদের

"এখন শহীদ মিনার শান্তিপূর্ণ প্রভাত ফেরির চমৎকার জায়গা। এ শহীদ মিনারে বিএনপি প্রথম রক্ত ঝরিয়েছে। আমাদের মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে শহীদ মিনারে কুপিয়ে পেট কেটে ১৪ ইঞ্চি পর্যন্ত বিশাল গর্ত করা হয়েছিল। তিনি বেঁচে থাকবেন এ ভরসা ছিল না। শহীদ মিনারে যারা রক্ত ঝরিয়েছে, তারা এখন বর্তমান সরকারের আমলে সন্ত্রাসের কথা বলে। যারা এদেশে আগুন সন্ত্রাসের জন্ম দিয়েছে, তারা আজকে সন্ত্রাসের কথা বলে।"

আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ওসমানী স্মৃতি মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী এসব কথা বলেন সড়ক পরিহবন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল
কাদের।  

দেশের বিভিন্ন জেলার সদস্যের মাঝে ক্রীড়া সামগ্রী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
শিশুদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব কে এম শহিদ উল্যা,মোজাফফর হোসেন পল্টু, উপদেষ্টা পরিষদ সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ, জনাব ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও দপ্তর সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ, ড. চৌধুরী নাফিজ সারাফাত, উপদেষ্টা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, সিরাজুল ইসলাম মোল্লা, উপদেষ্টা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ,তরফদার মোঃ রুহুল আমিন, উপদেষ্টা,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ,ব্যারিষ্টার মেহেদী হাসান চৌধুরী, অতিরিক্ত অ্যাটর্নী জেনারেল, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।



Share this news on: