দীপিকা-রণবীরের সংসারে ভাঙনের গুঞ্জন!

বলিউডের জনপ্রিয় তারকাদম্পতি রণবীর সিংহ-দীপিকা পাডুকোন। সম্প্রতি একটি অনুষ্ঠানে মেঘাচ্ছন্ন দেখা গেল এই দম্পতিকে। ইতোমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যালমিডিয়ায়। আর এতেই দীপিকা-রণবীরের সংসারে ফাটল ধরেছে বলে গুঞ্জন উঠেছে।

ওই ভিডিওতে দেখা যায়, দুজনের পরনেই রয়েছে কালো রঙের পোশাক। দীপিকা গাড়ি থেকে নামলেন। অভিনেত্রীর জন্য অপেক্ষা করছিলেন রণবীর। নিজেদের পোশাক ঠিক আছে কি না, সেটা একবার ভালো করে দেখে নেন দুজনেই।

এরপর বেশ কয়েকজনের সঙ্গে কথা শেষে দীপিকার জন্য হাত বাড়ান রণবীর। তবে স্বামীর দিকে একবারের জন্যও তাকালেন না দীপিকা। এমনকি হাত ধরলেন না পর্যন্ত। শেষে বাবা প্রকাশ অভিনেত্রীকে মাঝখানে রেখে ছবি তোলেন। আর ভিডিওটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়তেই ভক্ত-অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু হয়, তাদের মধ্যে সবকিছু সব কিছু ঠিক আছেতো!

তবে এবারই প্রথম নয় এর আগেও অনেকবার তাদের সম্পর্কে ভাঙনের সুর ওঠে। তবে প্রতিবারই শুধুই গুজব বলে উড়িয়ে দিয়েছেন রণবীর-দীপিকা। কিন্তু সম্প্রতি ভাইরাল সেই ভিডিওতে স্পষ্টই ধরা পড়েছে দু’জনের সম্পর্কের ছন্দপতন।

নানা সময়ে বেশ কয়েকবার দীপিকাকে জিজ্ঞাসা করেও আসল কথা বের করা যায়নি। বরাবরই হেঁয়ালিভাবে উত্তর দিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।



Share this news on:

সর্বশেষ