সিলেটে সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১০ পুলিশ সদস্য

সিলেটে পুলিশের পিকআপ, ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ হারিয়েছেন দুই মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় মোটসাইকেলের অপর এক আরোহীসহ ১০ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার রাত ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের গোয়াইনঘাট থানাধীন মিত্রিমহল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোটরসাইকেল আরোহী পুলক রায় (৩০) ও মাইক্রোবাস শ্রমিক নেতা ফয়সল আহমদ (৩০)। পুলক সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকার গোপাল রায়ের ছেলে ও ফয়সল নগরের উপকণ্ঠ শাহপরান বিআইডিসি এলাকার ফারুক মিয়ার ছেলে।

আহত অপর মোটরসাইকেল আরোহী বিক্রম কর মন্ডল (৩২) নগরের চালিবন্দর সমতা ৭/৫০ বাসার বিপুল চন্দ্র মন্ডলের ছেলে। তিনি নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক জানান, বুধবার রাত ১০টার দিকে কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী একটি পুলিশ ভ্যান মিত্রিমহল এলাকার ১০ নম্বর ব্রিজের উত্তর পাশে পৌঁছালে সিলেট থেকে কোম্পানীগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তিন আরোহীসহ একটি মোটরসাইকেল ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী পুলক রায় মারা যান। আর আহত বাকি দুজনের মধ্যে বিক্রম চন্দ্র মণ্ডল রাত সাড়ে ১২টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর আহত ফয়সল (৩০) হাসপাতালে চিকিৎসাধীন।

এছাড়াও এতে পুলিশ ভ্যানের ড্রাইভারসহ ১০ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পুরো পরিচয় জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুহাম্মদ সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ট্রাকের চালক পালিয়ে গেছে।

ট্রাকচালক পলাতক রয়েছেন। নিহতদের লাশ দুটি হাসপাতালের মর্গে রয়েছে।

Share this news on: