শিশু রাহাকে রণবীরের কাছে রেখে দুবাইয়ে আলিয়া!

বাবা রণবীরের কাছে মেয়েকে রেখেই দুবাই পাড়ি দিয়েছেন বলিউড তারকা আলিয়া ভাট। এর আগে যতবার শুটিংয়ে গিয়েছেন মেয়েকে নিয়েই গিয়েছেন। শিগগির মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত মেট গালায় অংশ নেবেন আলিয়া। আপাতত আলিয়া আছেন দুবাইয়ে। সেখানকার হোটেলে সুন্দর চিঠির মাধ্যমে স্বাগত জানানো হয়েছে আলিয়াকে। আর তাতে কিছুটা হলেও রাহাকে কম মিস করবেন রণবীর ঘরণী।

হোটেল কর্তৃপক্ষের তরফে যে চিঠি দেওয়া হয়েছে তাতে আলিয়াকে সম্বোধন করা নোটে লেখা হয়েছে, ‘রাহা এখানে আপনার সঙ্গে ম্যান্ডারিন ওরিয়েন্টাল জুমেইরা দুবাইতে এসেছেন কারণ বেশ বুঝতে পারছি আপনি ওকে কতটা মিস করছেন!’ সামনে রাখা সাদা বাথরোবে গোলাপি রঙের সুতো দিয়ে লেখা রাহার নাম।
হোটেল কর্তৃপক্ষের এই স্বাগত জানানোর সুন্দর প্রক্রিয়া শেয়ার করে আলিয়া লিখেছেন, কী চমৎকার স্বাগত জানানোর পদ্ধতি। আপনারা হৃদয় জিতে নিয়েছেন।

গত মাসেই মেয়েকে নিয়ে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিংয়ে কাশ্মীরে ছিলেন আলিয়া ভাট। সেখানে রাহাকে নিয়েই গিয়েছিলেন আলিয়া। রণবীর কাপুর তখন জানান, তিনি সে সময় মেয়েকে এতটাই মিস করছিলেন যে কাশ্মীরে পৌঁছে যান।

নতুন বাবা হওয়ার অভিজ্ঞতা জানিয়ে রণবীর বলেন, এই সময় আপনার শরীর, মন, হৃদয় সবকিছু দিয়েই আপনি মেয়ের জন্যই সবকিছু করতে চাইবেন। রণবীর জানিয়েছিলেন, তিনি ও আলিয়া দুজনেই ব্যস্ত, তবে রাহার দায়িত্ব দুজনে মিলে ভাগ করে নিতে চান তারা।
এ বছরই প্রথমবার মেট গালায় দেখা যাবে আলিয়াকে। ১ মে নিউইয়র্কে অনুষ্ঠিত হতে চলেছে এ অনুষ্ঠান। হলিউড ছবি 'হার্ট অব স্টোন' মুক্তির আগে মেট গালার রেড কার্পেটে হাঁটবেন আলিয়া।

Share this news on:

সর্বশেষ