উত্তরায় চালু হলো এয়ার এ্যাস্ট্রা’র প্রথম সেলস অফিস

দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স এয়ার এ্যাস্ট্রা আজ ৩০ এপ্রিল উত্তরায় এয়ারলাইন্সটির প্রথম সেলস অফিস এর যাত্রা শুরু করলো। সেলস অফিসটির উদ্বোধন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান, তার সাথে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এয়ার এ্যাস্ট্রার সিইও ইমরান আসিফসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে জাহিদ হাসান বলেন, এয়ার এ্যাস্ট্রার এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আমি অনেক আনন্দিত বোধ করছি। এয়ারলাইন্সটির বিশেষত্ব হচ্ছে তাদের ভাইব্রেন্ট লুক ও প্রিমিয়াম সার্ভিস। আমি আশা করি তারা তাদের সার্ভিস ও নিরাপদ ফ্লাইট পরিচালনার মধ্য দিয়ে যাত্রীদের সেবা দেওয়া চলমান রাখেব।

সেলস অফিসটির উদ্বোধনের মধ্য দিয়ে এখন থেকে অনাইলানের পাশাপাশি যাত্রীরা উত্তরা সেলস অফিস থেকে সরাসরি টিকিট ক্রয় করতে পারবেন। এছাড়াও যাত্রীদের টিকিট ক্যানসেল, রিফান্ড, ফ্লাইটের সময় পরিবর্তনসহ অন্যান্য যাবতীয় সুবিধা এই সেলস অফিস থেকে প্রদান করা হবে। খুব শিঘ্রই উত্তরার সেলস অফিস থেকে হোটেলসহ কক্সবাজারের এয়ার টিকিট এর আকর্ষনীয় প্যাকেজ ক্রয় করতে পারবেন যাত্রীরা। 

এয়ার এ্যাস্ট্রা বর্তমানে ঢাকা-কক্সবাজার-ঢাকা, ঢাকা-চট্রগ্রাম-ঢাকা ও ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন ১০ টি ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও খুব শিঘ্রই ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে এয়ারলাইন্সটি।

এয়ার এ্যাস্ট্রা’র বহরে বর্তমানে তিনটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট রয়েছে, যা ফ্রান্সে নির্মিত সর্বাধুনিক প্রযুক্তির টার্বোপ্রপ এয়ারক্রাফট এবং ৭০ জন যাত্রী বহন করতে সক্ষম। এয়ার এ্যাস্ট্রা যাত্রীদের নিরপত্তার কথা মাথায় রেখে ফ্লাইট পরিচালনার এক বছরের মধ্যে বাংলাদেশের প্রথম বেসরকারি এয়ারলাইন্স হিসেবে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট এসোসিয়েশন (IATA) কতৃক প্রণোদিত আইএটিএ অপারেশনাল সেফটি অডিট (IOSA) সম্পন্ন করার প্রচেষ্টায় নিয়োজিত আছে।

Share this news on: