কার সঙ্গে প্রেমে মজেছেন তানজিন তিশা

সাম্প্রতিক সময়ের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিনা তিশা। ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে দারুণভাবে উপস্থাপন করেত জুড়ি নেই তার। পাশাপাশি সৌন্দর্যের কারণেও বেশি আলোচিত তানজিনা তিশা।

বিভিন্ন সময়ে প্রেমের গুঞ্জনও ছড়িয়েছে লাস্যময়ী অভিনেত্রীকে নিয়ে। সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেম করেছিলেন তিশা। এরপর অভিনেতা আফরান নিশোর সঙ্গেও তিশার প্রেমের গুঞ্জন জোরালোভাবে ছড়িয়ে পড়ে শোবিজে। তবে তারা কেউই বিষয়টি প্রকাশ্যে স্বীকার করেননি। গুঞ্জন উঠেছিল সংগীতশিল্পী ইমরানের সঙ্গেও। সবশেষ বছর তিনেক আগে জাহিন খান নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে হাবিব ছাড়া বাকি প্রেমের বিষয়গুলো গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন তানজিন তিশা।

কিন্তু এবার তিনি আর কোনো লুকোচুরি করলেন না। জানিয়ে দিলেন প্রেম করছেন। তবে প্রেমিকের নাম জানাননি, শুধু জানালেন যার সঙ্গে প্রেম করছেন তিনি শোবিজ অঙ্গনের বাইরের কেউ।

সম্প্রতি ঈদ-উল-ফিতর উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল টুয়েন্টি-ফোরে একটি টক শোতে অংশ নিয়ে নিজের প্রেম বিষয়ে কথা বলেন তিশা।

অনুষ্ঠানে প্রেম বিষয়ক প্রশ্ন করা হলে কিছুটা থতমত খেয়ে তিশা বলেন, “প্রেম তো করতেই পারি। হ্যাঁ, করছি।”

প্রেমিকে শোবিজ অঙ্গনের কেউ না বলেও এ সময় জানান তানজিন তিশা। তবে, এরপর থেকেই তানজিন তিশার প্রেমিকের নাম জানতে আগ্রহী হয়ে উঠেছেন নেটিজেনরা। অনেকের মনেই প্রশ্ন, কার প্রেমে মজেছেন তিশা?

বিয়ে নিয়ে তিশা বলেন, “সেটা (বিয়ে) আমার মনে হয় আরও কিছু দিন পর। আমার বাবা চলে গেছেন, এখন নিজেকে গুছিয়ে নেওয়া, পরিবার, কাজগুলোকে গুছিয়ে তোলা, সব কিছুতেই তো সময় লাগে। এজন্য এখনই বিয়ে নিয়ে ভাবছি না।”

এ বছর বিয়ের পিঁড়িতে বসবেন কি-না, এ প্রশ্নের জবাবেও অস্পষ্টতা রেখেছেন তিশা। তিনি বলেন, “ভবিষ্যৎ তো বরাবরই অনিশ্চিত। তাই কখন চার হাত এক হয়, কবুল বলে ফেলেন, তা আগাম বলা মুশকিল।”

Share this news on:

সর্বশেষ