তিন বছর পর বিয়ের খবর প্রকাশ করলেন রোশান

চিত্রনায়ক জিয়াউল রোশান নিজের প্রেমের কথা জানিয়েছিলেন আগেই। কিন্তু সেটি কবে প্রণয়ে রূপ নিল তা রেখেছিলেন লুকিয়ে। অবশেষে দুই পরিবারের সবার সম্মতি পেয়ে শনিবার (৬ মে) দুপুরে বিয়ের খবরটি প্রকাশ্যে আনলেন পাত্র নিজেই।

তার স্ত্রী তাহসিনা এশা ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের শিক্ষার্থী।

সামাজিক যোগাযোগমাধ্যমে শনিবার দেওয়া এক পোস্টে রোশান লিখেন, “যদিও অধ্যায়টা শুরু হয়েছিল অনেক আগেই...।”

রোশান জানান, “আজ থেকে প্রায় তিন বছর আগে প্রেমিকা তাহসিন এশাকে বিয়ে করেন তিনি। তখন শুধু নায়কের বন্ধুরাই বিয়ের খবর জানতো। দুই পরিবারের অমতে বিয়ে করায় বিষয়টি সবাইকে জানাতেও চাননি। অবশেষে দুই পরিবারের সবার সম্মতি পেয়ে আজ (৬ মে) বিয়ের খবরটি প্রকাশ্যে আনলেন নায়ক।”

রোশান বলেন, “২০২০ সালের ১১ জুন বিয়ের আনুষ্ঠানিকতা হয় আমাদের। কাছের অনেকেই বিয়ের বিষয়টি জানত। কথায় কথায় অনেককে বলেও দিতাম। পাবলিকলি জানাইনি। কারণ, আমার শ্বশুরবাড়িতে সবাই সঠিকভাবে বিয়ের বিষয়টি জানতেন না।”

তিন বছর আগে লুকিয়ে বিয়ে করলেও পরিবারের দাবিতে আনুষ্ঠানিকতা করতে হচ্ছে আবার।

শুক্রবার (৫ মে) রাতে ঢাকা সেনানিবাস–সংলগ্ন বালুঘাট এলাকায় এশাদের বাসায় দুই পরিবারের কাছের কয়েকজনকে নিয়ে মেহেদি অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে।

রোশানের স্ত্রী তাহসিন এশার জন্ম ঢাকার এক সম্ভ্রান্ত পরিবারে। তিনি শোবিজ জগতের কেউ নন। ২০২০ সালে ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর দুই মাস ফোনে কথা বলার পর ঢাকার একটি রেস্টুরেন্টে দেখা করেন তারা। তখনও কেউ কাউকে “ভালোবাসি” বলেননি। মাস দু”য়েক সময় নেন একে অন্যকে বুঝতে। এরপর প্রেম ও বিয়েতে জড়ান রোশান ও এশা।

ঢালিউডে রোশানের অভিষেক হয় “রক্ত” সিনেমার মাধ্যমে। এরপর “বেপরোয়া”, “মুখোশ”, “সাইকো” ও “অপারেশন সুন্দরবন” সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবারের ঈদে রোশান অভিনীত দুটি সিনেমা “পাপ” ও “জ্বীন” মুক্তি পেয়েছে।

Share this news on: