জুয়ার টাকা যোগাতে স্ত্রীকে মারধোর,স্বামী কারাগারে

                       

রংপুরে অনলাইন জুয়ার টাকা যোগাতে স্ত্রীকে মারধোরের অভিযোগ উঠেছে দুদু মিয়া নামে এক যুবকের বিরুদ্ধে।যৌতুকের মামলায় অভিযুক্ত সেই যুবক এখন কারাগারে।এছাড়াও তার বিরুদ্ধে প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করার অভিযোগ উঠেছে। 

অভিযুক্ত সেই যুবক মিঠাপুকুর উপজেলার কেশবপুর তরফবাহাদি হাজিপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, প্রায় সাত বছর আগে ভুক্তভোগী সেই নারীর সাথে পারিবারিক ভাবে বিয়ে করে অভিযুক্ত যুবক দুদু মিয়া। সে রংপুরের স্থানীয় একটি স্বর্নের দোকানে ম্যানেজার হিসেবে কাজ করতো। করোনাকালীন সময়ে সে অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পরে।এরপর একে একে বাড়ির আসবাবপত্র বিক্রি সহ নানা অপকর্মের সাথে জড়িয়ে পরার অভিযোগ উঠেছে। 

এরপর সেই গৃহবধূকে যৌতুকের জন্য নানান ভাবে চাপ দিতে থাকে অভিযুক্ত দুদু মিয়া, এরপর সেই গৃহবধূর শরীরে গরম পানি ঢেলে নির্যাতন করতে থাকে। একসময় সেই গৃহবধূকে বাড়ি থেকে বের করে দেন।

এঘটনার বেশ কিছুদিন পর সেই গৃহবধূ জানতে পারেন দুদু মিয়া আরেকটি বিয়ে করে একটি ভাড়া ফ্লাটে বসবাস করছেন।পরে এবিষয়ে তার স্বামীর কাছে জানতে চাইলে আবারো মারধোর করেন বলে অভিযোগ করেছেন সেই গৃহবধূ। 

পরে তার করা যৌতুকের মামলায় চলতি বছরের ১৬ মে তাকে গ্রেফতার করে পুলিশ।বর্তমানে সে কারাগারে রয়েছে।

ভুক্তভোগী সেই গৃহবধূ জানান,আমার সংসার আমি ফিরে পেতে চাই,আমার উপর করা অন্যায় অত্যাচারের বিচার চাই,বাচ্চার এবং আমার অধিকার চাই।

Share this news on: