ক্যানসার আক্রান্ত ভক্তের শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ খান

ক্যানসার আক্রান্ত ভক্তের শেষ ইচ্ছা পূরণ করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। আসন্ন সিনেমাগুলোর শুটিংয়ে মহাব্যস্ততার মধ্যেও তিনি ৬০ বছর বয়সী নারী ভক্তের সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন। এ সময় তিনি ওই ভক্তের চিকিৎসায় সহায়তা দেওয়ার কথাও জানিয়েছেন।

কয়েক দিন আগে এক টেলিভিশন সাক্ষাৎকারে শাহরুখ খানের ভক্ত বৃদ্ধ শিবানী চক্রবর্তী জানিয়েছিলেন, তার জীবনের শেষ ইচ্ছা খুব কাছ থেকে শাহরুখ খানকে দেখা। শাহরুখ খানের কানে কলকাতার এই নারীর শেষ ইচ্ছার কথা পৌঁছে যায়। কাজের ফাঁকে সময় বের করে শাহরুখ খান সেই নারীকে ভিডিও কল করেন। শিবানী চক্রবর্তী হয়তো কখনও কল্পনা করেননি শাহরুখ নিজে তাকে কল করবেন। তার কোনো ভক্তও ভাবতে পারেননি যে শাহরুখ খান এমন কাজ করবেন।

টাইমস অব ইন্ডিয়ার সূত্রে জানা গেছে, শিবানী চক্রবর্তীর সঙ্গে ভিডিও কলে প্রায় ৪০ মিনিট কথা বলেন শাহরুখ খান। এ সময় শিগগিরই কলকাতায় তার সঙ্গে দেখা করবেন বলে কথা দেন এবং শিবানীর মেয়ের বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানান তিনি। শুধু তাই নয়, শিবানীর হাতের রান্না করা মাছের ঝোল খাওয়ার ইচ্ছার কথাও জানান শাহরুখ খান।

উল্লেখ্য, গত বছর ক্যানসার ধরা পড়ার পর থেকে চিকিৎসা চলছে শিবানীর। কিছুদিন আগে অসুস্থ শরীর নিয়েই হলে গিয়ে শাহরুখ খানের ‘পাঠান’ দেখেছেন শিবানী। তার রুমের চারপাশের দেওয়ালে শাহরুখ খানের একাধিক পোস্টার টাঙানো রয়েছে। এতেই বোঝা যায়, এই নারী শাহরুখের কত বড় ভক্ত। এমন পাগল ভক্তের জন্য তো এতটুকু করতেই পারেন বলিউড বাদশা।

Share this news on: