রংপুর মেট্রোপলিটনের মধ্যে হাজিরহাট থানা শান্তিপুর্ণ থানা





 রংপুর মেট্রোপলিটন পুলিশের মধ্যে হাজিরহাট থানা শান্তিপুর্ণ থানা বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি ক্রাইম উৎপল কুমার পাল। এসময় তিনি আরো বলেন, সামনে জাতীয় নির্বাচন, দুস্কতিকারীরা হয়তো সামনে দিনে জেগে উঠবে, তাদের দুস্কর্ম সবাইকে নিয়ে দমন করতে হবে। থানায় শান্তি বজায় রাখতে জুয়া, মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। আমরা হাজির হাট থানা থেকে মাদক, জুয়া

এজন্য সবাইকে নিজ নিজ পরিবার থেকে উদ্যোগ নিতে হবে, এগুলো প্রতিরোধে ও নির্মুলে। 

গতকাল(১৪ জুন) বিকেলে রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানা আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এডিসি ক্রাইম উৎপল কুমার পাল বলেন, পুলিশের সাথে জনগণের দুরত্ব বাড়লে অপরাধ আরো বাড়বে, তাই পুলিশের সাথে অভিমান করে দুরে না থেকে পুলিশ কে আপন করে নিয়ে সমাজ থেকে অপরাধ নির্মুলে কাজ করতে হবে। অপরাধ দমনে বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং এর কর্মকান্ড বাড়াতে উদ্যোগ নেয়া হচ্ছে। এজন্য সবার সহযোগিতা দরকার। 

ওপেন ডে হাউজ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পশুরাম জোনের এসি সোহানুর রহমান সোহাগ। এসময় উপস্থিত ছিলেন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব বসুনীয়া। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াজেদুল আরেফিন মিলন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম সারোয়ার মির্জা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীমা আকতার ও দিলরুবা, মহানগর মহিলা লীগের সভাপতি মমতাজ বেগম, রংপুর হাজির হাট থানা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান শাহীন। অনুষ্ঠিত 
ওপেন হাউজ ডে অনুষ্ঠানে হাজিরহাট থানাধীন ৬ ওয়ার্ডের সুশীল সমাজ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং ভুক্তভোগী সেবাগ্রহীতারা উপস্থিত ছিলেন। 



Share this news on: