দীপিকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে মোক্ষম জবাব দিলেন রণবীর

মাসখানেক ধরেই রণবীর সিং-দীপিকা পাডুকোনের বিয়ে বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে। এখন আর আগের মতো স্বামী-স্ত্রীকে একসঙ্গে দেখা যায় না বিটাউনের পার্টিতে! সেই থেকেই জল্পনার সূত্রপাত।

এদিকে কদিন আগে রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ফলাও করে শুভেচ্ছাও জানাননি দীপিকা। তখন বিচ্ছেদের জল্পনা বিষয়টি যেন আগুনে ঘি ঢাকার মতো কাজ করেছে। তবে এবার সমস্ত গুঞ্জনকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে দিলেন রণবীর-দীপিকা।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়, জন্মদিনে স্ত্রীকে সঙ্গে নিয়েই যে নিভৃতে ছুটি কাটাচ্ছেন অভিনেতা, তার হাতে গরম প্রমাণও দিলেন। ব্যস্ত শিডিউলের মাঝে আলিবাগে ‘মিনি ভ্যাকেশন’ মুডে রয়েছেন তারা।

রণবীর সিংয়ের জন্মদিনে কেন কোনো বিশেষ শুভেচ্ছাবার্তা আসেনি দীপিকার তরফে? সেই প্রশ্ন তুলে যখন নেট দুনিয়ায় তোড়পাড় করেছেন নিন্দুকেরা, ঠিক সেই সময়েই তাদের মোক্ষম জবাব দিলেন রণবীর। আলিবাগ থেকেই স্ত্রীর সঙ্গে আদুরে ছবি শেয়ার করে নিন্দুকদের জবাব দিলেন অভিনেতা।

জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন, সেই ছবির ক্যাপশনে তাদের ধন্যবাদও জালালেন রণবীর।

প্রসঙ্গত, ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-দীপিকা। দাম্পত্যের ছয় বছরে একাধিকবার তাদের সংসারে ভাঙনের গুঞ্জন শোনা গেছে বিটাউনের। তবে নিন্দুকদের কথায় কান না দিয়ে প্রকাশ্যেই স্ত্রীয়ের প্রতি বারবার প্রেম নিবেদন করেছেন রণবীর।



Share this news on: