এবার ঘরোয়া অনুষ্ঠানে একসঙ্গে শাকিব-অপু

সম্প্রতি সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে গুঞ্জন ছিল যে, ফের এক হতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। গুঞ্জন আরও পাকাপোক্ত হয় গত ঈদে। এবারের কুরবানি ঈদে তাদের দু’জনেরই সিনেমা মুক্তি পায়। এতে একে অপরকে সিনেমার প্রচারণা করতে দেখা যায়।

গত ২ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর প্রায় দুই সপ্তাহ পর ছেলে জয়কে নিয়ে সেখানে উড়াল দেন অভিনেত্রী অপু বিম্বাস। নায়িকার যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই শাকিবের সঙ্গে একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। এবার প্রকাশ্যে এলো নতুন খবর।

এবার যুক্তরাষ্ট্রে একটি ঘরোয়া অনুষ্ঠানে ফ্রেমবন্দি দেখা গেল শাকিব-অপুকে। অভিনয়শিল্পী নওশীন-হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তারা। সেখানে শাকিব-অপু জুটি ছাড়াও প্রবাসী দেশীয় শোবিজের তারকাদেরও দেখা গেছে।

জানা গেছে, নওশীন-হিল্লোলের আমন্ত্রণ রক্ষা করার জন্যই তাদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাকিব-অপু। তবে তাদের ঘরোয়া অনুষ্ঠানে একসঙ্গে দেখার ছবি প্রকাশ্যে আসার পর পুরনো প্রশ্ন ফের জোরালো হলো—তাহলে কি অপু বিশ্বাসের সঙ্গেই এক ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান?

প্রসঙ্গত, ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছিলেন অপু বিশ্বাস। সঙ্গে একমাত্র ছেলে জয়কে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। সেই সময় সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০০৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়।

কিন্তু পরবর্তীতে বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় বিপাকে পড়েন ঢালিউড ক্যুইন। শাকিব খান ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির।

Share this news on: