রাজনীতি হোক বা অভিনয়, চামড়া মোটা করেই কাজে নামতে হবে : কৌশানী

কিছুদিন আগে মুক্তি পেয়েছে পশ্চিমবঙ্গের নির্মাতা রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এতে অভিনয় করে ভূয়সী প্রশংসা পাচ্ছেন টালিউড অভিনেত্রী কৌশানী মুখার্জি। দর্শকমহলে বিপুল সাড়া ফেলেছে সিরিজটিও। সেই সাফল্য উদযাপনের জন্য পার্টির আয়োজন করা হয়। আর ওই পার্টিতে নেচেই বিতর্কের মুখে এই অভিনেত্রী।

‘লাড়কি আঁখ মারে’ গানের তালে নির্মাতা রাজের সঙ্গে পার্টিতে উদ্দাম নেচেছেন কৌশানী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই বিতর্কের বন্যা। সমালোচনার তীর ধেয়ে আসছে অভিনেত্রীর দিকে। অনেকেই প্রশ্ন তুলছেন, বিবাহিত রাজের সঙ্গে এত ঘনিষ্ঠতা কেন!

ট্রোলের বিপরীতে মুখ খুললেন কৌশানী। কলকাতার সংবাদমাধ্যমকে সাফ জানালেন, এসব ট্রোল মোটেও আমলে নেন না তিনি।

কৌশানী বলেন, “আমি ইদানিং কমেন্ট পড়া বন্ধ করে দিয়েছি। এখনকার দিনে ট্রোলের জন্য চামড়া মোটা করেই যে কোনো কাজে নামতে হবে, তা রাজনীতি হোক বা অভিনয়। কারণ কেউ ফেমাস হলেই ট্রোলের শিকার হন।’

পার্টির বিষয়ে কৌশানী বলেন, ‘‘আবার প্রলয়’ আমাদের কাছে ড্রিম প্রজেক্ট ছিল। সুন্দরবনে প্রচণ্ড ঠান্ডায় আমরা শুটিং করেছি। তো যখন সেই কাজের সাকসেস পার্টিতে আনন্দ করছি, তখন নিশ্চয়ই ভাববো না যে, নাচলে ট্রোলাররা ট্রোল করবে। এত সময় তো আমাদের কাছে নেই। আমরা সকলেই খুব মজা করেছি। রাজদা আমার জন্য গড ফাদার।’’

রাজের স্ত্রী, অভিনেত্রী শুভশ্রী এখন অন্তঃসত্ত্বা। কৌশানী জানান, সে কারণে শুভশ্রী নাচেননি। আর পছন্দের গান বাজতে তিনি আর রাজ নাচে সামিল হন। এটাকে স্বাভাবিকের চেয়ে বেশি কিছু ভাবছেন না তারা।

উল্লেখ্য, ‘আবার প্রলয়’-এ অভিনয় করেছেন শাশ্বত চ্যাটার্জি, গৌরব চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায় প্রমুখ। এটি মুক্তি পেয়েছে জি-ফাইভে।

Share this news on: