কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম দলেই নেই : ওমর সানি

গতকাল মঙ্গলবার সব নাটকীয়তার অবসান ঘটিয়ে ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াড থেকে বাদ পড়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তার পিঠের ইনজুরির কারণে তাকে বাদ দেয়া হয়েছে।

তবে তামিম ইকবালের দল থেকে বাদ পড়া নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। দাবি করা হচ্ছে, ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে স্কোয়াডে নেয়া হয়নি।

এদিকে সাবেক এই অধিনায়কের বাদ পড়া নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার অভিনেতা ওমর সানি। এক ফেসবুক স্ট্যাটাসে ওমর সানি লিখেছেন- আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো। আজকে এমন কি হলো, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ দলেই নেই!

এই অভিনেতা আরও লেখেন, মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মত রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম- ‘আমি পদত্যাগ করলাম।’ সরি একজন খেলোয়ার তামিম ইকবাল।

বিশ্বকাপ মিশনে আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ভারতের গোয়াহাটির উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। সেখানে আগামী ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে দিবা-রাত্রির প্রস্তুতি ম্যাচে অংশ নেবে টাইগাররা। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে ২ অক্টোবর। দুটি ম্যাচই হবে আড়ইটায়।

আগামী ৫ অক্টোবর থেকে বিশ্বকাপ মাঠে গড়াবে। উদ্বোধনী দিনে মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। দল দুটি ২০১৯ বিশ্বকাপের ফাইনালিস্ট। আগামী ১৯ নভেম্বর একটি দলের হাতে শিরোপা উঠার মধ্য দিয়ে পর্দা নামবে ১৩তম ওয়ানডে বিশ্বকাপের।

Share this news on: