৩৬ বছর বয়সেও ব্যাচেলর কঙ্গনা, জানালেন বিয়ের খবর

কঙ্গনা রানাউত মানেই যোনো সোজা সাপটা বলে দেওয়া এক অভিনেত্রী। নানাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সমালোচনার শিকারও কম হোন না। হৃতিক রোশানের সঙ্গে করেও আলোচনা নিয়ে ছিলেন নিজের দিকে।

হৃতিক রোশান ছাড়াও ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কঙ্গনা । কিন্তু তা পরিণয় পায়নি। প্রেমের সম্পর্কে জড়িয়ে বহুবার জলঘোলা করেছেন। সবকিছু ছাপিয়ে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী এখনো ব্যাচেলর। এবার নিজের বিয়ের পরিকল্পনা জানালেন এই অভিনেত্রী।

টাইমস নাওকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা রাণৌত বলেন— ‘প্রতিটি মেয়েই বিয়ে করার স্বপ্ন দেখে, সংসারের স্বপ্ন দেখে। আমি ভীষণ ফ্যামিলি পার্সন। পরিবার আমার কাছে ভীষণ জরুরি। আমিও বিয়ে করতে চাই, পরিবার চাই। আর এসব কিছু ৫ বছরের মধ্যে হবে। ব্যাপারটা যদি অ্যারেঞ্জ প্লাস লাভ ম্যারেজ হয়, তাহলে খুব ভালো হবে।’

বলিউড কুইন শুধু বিয়ের পরিকল্পনাই জানাননি, একই সঙ্গে প্রাক্তন সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন। কঙ্গনা রাণৌত বলেন, ‘সম্পর্কে সবসময় সফল হওয়া যাবে এমনটা একদমই ঠিক না। আর খুব অল্প বয়সে যদি সেই সাফল্য না পাওয়া যায়, তাহলে সে সত্যিই লাকি। আর এটাই আমার সঙ্গে হয়েছে। সম্পর্ক নিয়ে আমি ডুবেছিলাম, সেটা টিকিয়ে রাখার চেষ্টা করেছি; যদি সেই সম্পর্ক টিকে যেত তাহলে আমি আমার সব সময় তাতেই দিতাম। কিন্তু সম্পর্কটা টিকেনি। আমার মনে হয়, ঈশ্বর আমাকে রক্ষা করেছেন। কিন্তু এই চিন্তা আমার মাথায় অনেক পরে এসেছে।’

কঙ্গনার হাতে এখন বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘তেজাস’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে ‘ইমার্জেন্সি’ ও ‘চন্দ্রমুখী টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি।

Share this news on: