রংপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণা প্রত্যাখ্যান ও জাতীয় সরকারের অধীনে নির্বাচনে দাবিতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর জেলা ও মহানগর শাখা। আজ (১৬ নভেম্বর বৃহস্পতিবার) বিকেলে নগরীর সিটি বাজারের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলটির কার্যালয়ের সামনেই সমাবেশ করে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগরের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান পিয়াল বলেন,সোজা আঙ্গুলে ঘি না উঠলে আঙ্গুল বাকা করে কিভাবে কি করতে হয় তা আমাদের জানা আছে।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনরোষে পরার আগেই এই তফসিল বাতিল করে নিরপেক্ষ সরকারের আওতায় নির্বাচন করতে হবে।আপনাদের কোন পাতানো নির্বাচন করতে দেয়া হবে না।

সভাপতি হাফেজ মাওলানা কাসেমী বলেন,এখনো বাচার রাস্তা আছে। জনগন যখন মাঠে নামবে কেউ পালাতে পারবে না।আমরা কারো পক্ষে না, আমরা শরিয়তের হুকুমে চলি।


 তিনি আরো বলেন, বর্তমান সরকারের আনুগত্য করে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছে। এই দলদাস কমিশনের অধীনে জনগণ কোনো নির্বাচন চায় না। সকল বিরোধী দলের দাবি উপেক্ষা করে যে নির্বাচন করছে, এই নির্বাচন করা হলে জনগণ এক হয়ে প্রতিরোধে মাঠে নামতে বাধ্য হবে।’আমরা জামাত কিংবা বিএনপি নই, আমরা ইসলামের আদর্শের সৈনিক। 
সিইসি এই তফসিল ঘোষণা প্রত্যাখ্যান না করে তাহলে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর ও জেলা শাখার নেতাকর্মীরা। 

Share this news on: