ডি-বক্সের বাইরে থেকে রোনালদোর ‘অবিশ্বাস্য গোল’, জয় পেল আল-নাস

দুরন্ত ফর্মে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। একের পর এক গোল করে যাচ্ছেন তিনি। কি জাতীয় দল কি ক্লাব, সব জায়গাতেই উড়ছেন তিনি। সঙ্গে উড়াচ্ছেন দলকেও। এবারও তার প্রমাণ রাখলেন সিআরসেভেন। গত রাতে তার জোড়া গোলে সৌদি প্রো লিগে আল ওখদুদকে উড়িয়ে দিয়েছে আল নাসর।

শুক্রবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১২টায় আল আওয়াল পাকে সৌদি প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল-নাসর ও আল-ওখদুদ। ম্যাচটিতে ৩-০ গোলে জয় পায় আল নাসর। দলের হয়ে জোড়া গোল করেন রোনালদো। এছাড়া একটি গোল করেন সামি আল-নাজি।

ম্যাচের ১৩তম মিনিটে ডিফেন্ডার সুলতান আল ঘানামের পাস থেকে স্বাগতিকদের লিড এনে দেন সামি আল নাজি। এরপরই গোলের দেখা পান পর্তুগিজ তারকা। যদিও তারে অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। তবে সমর্থকদের সেই হতাশা বেশিক্ষণ থাকতে দেননি সিআরসেভেন। বিরতির পর ম্যাচের ৭৭তম মিনিটে দারুণ শটে দলকে এগিয়ে দেন। তিন মিনিটের ব্যবধানে দলের হয়ে তৃতীয় ও ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো।

তার এই গোলটি অনেকদিন মনে রাখবে প্রতিপক্ষ ও ফুটবল ভক্তরা। ম্যাচের ৮০তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে প্রতিপক্ষ গোলরক্ষকসহ ডিফেন্স লাইনের ওপর দিয়ে যে গোল করলেন রোনালদো, তা ‘অবিশ্বাস্য’ বললেও কম হবে। এমন গোলের ক্ষেত্রে গোলরক্ষক কিংবা রক্ষণের কাউকে দোষ দেয়া যায় না।

এ ম্যাচটিতে পর্তুগিজ সুপারস্টার ইনজুরিতে ভুগেন। প্রতিপক্ষের ডি-বক্সে আক্রমণে নেমে পিঠে চোট পান তিনি। তবে সেটিকে পেছনে ফেলে দুর্দান্ত গোল উপহার দিয়ে নায়ক বনে যান। এ জয়ে ১৪ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আল নাসর। এক ম্যাচ কম খেলে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে নগরপ্রতিদ্বন্দ্বী আল হিলাল।

Share this news on:

সর্বশেষ