জ্বালাও-পোড়াও এবং হত্যা সুষ্ঠু রাজনীতি না : পররাষ্ট্রমন্ত্রী

জ্বালাও-পোড়াও এবং হত্যা কোনো সুষ্ঠু রাজনীতি না বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সিলেট নগরীর শাহজালাল (র.) মাজার-সংলগ্ন এলাকায় নির্বাচনী লিফলেট বিতরণ শেষে তিনি এ মন্তব্য করেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। জ্বালাও-পোড়াও এবং হত্যা কোনো সুষ্ঠু রাজনীতি না। বিএনপির নেতৃত্বে পরিপক্বতার অভাব রয়েছে বলেই তারা ধ্বংসাত্মক রাজনীতি শুরু করেছে। বিএনপি নেতারা শুধু টিভি চ্যানেলের টকশোতে সীমাবদ্ধ।

নৌকা বাংলার জনগণের আস্থা ও উন্নয়নের প্রতীক উল্লেখ করে তিনি বলেন, মানুষ ৭ জানুয়ারির নির্বাচনে দলে দলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করবে। বাংলাদেশের গণতান্ত্রিক শাসনব্যবস্থা সমুন্নত রেখে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই।

একটি অবাধ, সুষ্ঠু এবং উৎসবমুখর নির্বাচনের জন্য ভোটারদের নিজের পছন্দ মতো প্রার্থীকে ভোট দেওয়ারও আহ্বান জানান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুর রহমান আলোয়ার, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্মসম্পাদক আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার প্রমুখ।

Share this news on:

সর্বশেষ